মঙ্গলবার, ০৩ ডিসেম্বর ২০১৯, ০৩:২৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
পদ্মায় অবৈধ বালু উত্তোলন-ট্রাক ও বলগেট থেকে চাঁদাবাজী বন্ধের দাবী দুই এমপির অনলাইন নিউজ পোর্টালের নিবন্ধন আগামী সপ্তাহ থেকে শুরু হবে — তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ রাজবাড়ী পৌরসভায় সোশ্যাল মোবিলাইজেশন ক্যাম্পেইন রাজবাড়ীর আলীপুরে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ গোয়ালন্দ উপজেলার ৪ জন প্রাথমিক শিক্ষক শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচিত ৯৯৯ থেকে ফোন পেয়ে বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলো পুলিশ গোয়ালন্দে হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার জাতীয় দিবস উপলক্ষে আমিরাতকে সাজানো হয়েছে অপরূপ সাজে এনজিও ফাউন্ডেশন দিবস উপলক্ষে ফরিদপুরে আলোচনা সভা অনুষ্ঠিত এনজিও ফাউন্ডেশন দিবস উপলক্ষে রাজবাড়ীতে আলোচনা সভানুষ্ঠিত

কালুখালী থানা পুলিশের পক্ষ থেকে ক্রীড়া সামগ্রী বিতরণ

  • আপডেট সময় শুক্রবার, ২৯ নভেম্বর, ২০১৯

॥মনির হোসেন॥ রাজবাড়ী জেলার কালুখালী থানা পুলিশের পক্ষ থেকে স্থানীয় যুব সমাজের মধ্যে ক্রিকেট ও ভলিবল খেলার সামগ্রী বিতরণ করা হয়েছে।
গতকাল ২৮শে নভেম্বর রাত ৮টার দিকে কালুখালী থানার ওসি মোহাম্মদ কামরুল হাসান তার অফিস কক্ষে স্থানীয় যুবকদের হাতে এসব খেলাধুলার সামগ্রী তুলে দেন। এসবের মধ্যে রয়েছে- ক্রিকেট খেলার ব্যাট, বল, হেলমেট, গ্লাভস, সিকিউরিটি প্যাড, স্টাম্প, ভলিবল খেলার বল, নেট ইত্যাদি।
এ সময় কালুখালী উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও রতনদিয়া বাজার বণিক সমিতির সহ-সভাপতি আব্দুর রহমান, সাংবাদিক উমরান মন্ডল, স্থানীয় যুবকদের মধ্যে বেলাল হোসেন, মোঃ সেতু, চিরঞ্জিৎ হাওলাদার, দীপ্ত বিশ্বাস, সৌরভ বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।
এ বিষয়ে কালুখালী থানার ওসি মোহাম্মদ কামরুল হাসান বলেন, এলাকার যুবসমাজকে খেলাধুলার সামগ্রী দিতে পেরে নিজের কাছে ভালো লাগছে। এসব সামগ্রী তাদেরকে খেলাধুলার প্রতি আকৃষ্ট করবে। খেলাধুলায় মনোনিবেশ হলে তরুণরা খারাপ কাজ থেকে বিরত থাকবে এবং সুনাগরিক হিসেবে গড়ে উঠবে। খেলাধুলার মাধ্যমে শরীর ও মন ভালো থাকে। সেই লক্ষ্যেই কালুখালী থানার পক্ষ থেকে এই খেলার সামগ্রী বিতরণ করা করেছি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!