বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ০৮:০৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
সাংবাদিক ওয়াহিদ মিলটনের মাতা আম্বিয়া বেগমের আজ প্রথম মৃত্যুবার্ষিকী রাজবাড়ীতে ১বছরের শিশু সুরাইয়াকে পানিতে ফেলে হত্যা॥পাষাণী মা গ্রেফতার রাজবাড়ী সদরে উপসর্গ নিয়ে মৃত ১জনসহ জেলায় আরও ১১জন জনের করোনা শনাক্ত॥মোট আক্রান্ত ৬৩৯জন ভিডিও কনফারেন্সের মাধ্যমে রাজবাড়ী জেলা প্রশাসনের দুইটি সভা করোনা ভাইরাস বাতাসেও ছড়াতে পারে॥এ দাবী পর্যালোচনা করছে ডব্লিওএইচও কালুখালীর মদাপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধন করোনা পরিস্থিতি মোকাবেলায় যশোর সেনানিবাসের সেনা সদস্যদের জনকল্যাণমূলক কার্যক্রম অব্যাহত মুজিববর্ষ ও আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কালুখালীর বোয়ালিয়ায় আ’লীগের উদ্যোগে বৃক্ষ রোপণ উদ্বোধন রাজবাড়ী জেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির জরুরী সভায় বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত গোয়ালন্দের বিদায়ী ও নবাগত ইউএনও’র সংবর্ধনা অনুষ্ঠিত

কালুখালী থানা পুলিশের পক্ষ থেকে ক্রীড়া সামগ্রী বিতরণ

  • আপডেট সময় শুক্রবার, ২৯ নভেম্বর, ২০১৯

॥মনির হোসেন॥ রাজবাড়ী জেলার কালুখালী থানা পুলিশের পক্ষ থেকে স্থানীয় যুব সমাজের মধ্যে ক্রিকেট ও ভলিবল খেলার সামগ্রী বিতরণ করা হয়েছে।
গতকাল ২৮শে নভেম্বর রাত ৮টার দিকে কালুখালী থানার ওসি মোহাম্মদ কামরুল হাসান তার অফিস কক্ষে স্থানীয় যুবকদের হাতে এসব খেলাধুলার সামগ্রী তুলে দেন। এসবের মধ্যে রয়েছে- ক্রিকেট খেলার ব্যাট, বল, হেলমেট, গ্লাভস, সিকিউরিটি প্যাড, স্টাম্প, ভলিবল খেলার বল, নেট ইত্যাদি।
এ সময় কালুখালী উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও রতনদিয়া বাজার বণিক সমিতির সহ-সভাপতি আব্দুর রহমান, সাংবাদিক উমরান মন্ডল, স্থানীয় যুবকদের মধ্যে বেলাল হোসেন, মোঃ সেতু, চিরঞ্জিৎ হাওলাদার, দীপ্ত বিশ্বাস, সৌরভ বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।
এ বিষয়ে কালুখালী থানার ওসি মোহাম্মদ কামরুল হাসান বলেন, এলাকার যুবসমাজকে খেলাধুলার সামগ্রী দিতে পেরে নিজের কাছে ভালো লাগছে। এসব সামগ্রী তাদেরকে খেলাধুলার প্রতি আকৃষ্ট করবে। খেলাধুলায় মনোনিবেশ হলে তরুণরা খারাপ কাজ থেকে বিরত থাকবে এবং সুনাগরিক হিসেবে গড়ে উঠবে। খেলাধুলার মাধ্যমে শরীর ও মন ভালো থাকে। সেই লক্ষ্যেই কালুখালী থানার পক্ষ থেকে এই খেলার সামগ্রী বিতরণ করা করেছি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর