মঙ্গলবার, ০৩ ডিসেম্বর ২০১৯, ১২:০৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
রাজবাড়ী পৌরসভায় সোশ্যাল মোবিলাইজেশন ক্যাম্পেইন রাজবাড়ীর আলীপুরে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ গোয়ালন্দ উপজেলার ৪ জন প্রাথমিক শিক্ষক শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচিত ৯৯৯ থেকে ফোন পেয়ে বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলো পুলিশ গোয়ালন্দে হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার জাতীয় দিবস উপলক্ষে আমিরাতকে সাজানো হয়েছে অপরূপ সাজে এনজিও ফাউন্ডেশন দিবস উপলক্ষে ফরিদপুরে আলোচনা সভা অনুষ্ঠিত এনজিও ফাউন্ডেশন দিবস উপলক্ষে রাজবাড়ীতে আলোচনা সভানুষ্ঠিত অন্তর্ভুক্তিমূলক উন্নয়নের অন্যতম শর্ত প্রতিবন্ধীবান্ধব সমাজ আমেনা-অজিতরা কোনদিন ভাবেনি পাকা ঘরে ঘুমাবে

বালিয়াকান্দি থানা পুলিশের অভিযানে ৯জুয়াড়ি গ্রেফতার

  • আপডেট সময় শুক্রবার, ২৯ নভেম্বর, ২০১৯

॥তনু সিকদার সবুজ॥ বালিয়াকান্দি থানা পুলিশের অভিযানে ৯ জন জুয়াড়ি গ্রেফতার হয়েছে। গত ২৭শে নভেম্বর রাতে বালিয়াকান্দি থানার এএসআই সোহেল রানা এবং এএসআই আব্দুল আজিজ সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে বহরপুর ইউনিয়নের মধুপুর গ্রামের হুমায়ুনের মুদী দোকানের পাশে জুয়া খেলারত অবস্থায় তাদেরকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হলো ঃ বহরপুর ইউনিয়নের ইলিশকোল গ্রামের রাজা মন্ডলের ছেলে মিলন মন্ডল(২৮), মোতালেব সেখের ছেলে হাসমত সেখ(২৯), মৃত বারেক সেখের ছেলে আবু বক্কর সেখ(৪০), বিনয়ের ছেলে সুজয়(২৩), মৃত বলাইয়ের ছেলে পলাশ(৩২), মৃত আব্দুল খালেকের ছেলে শিহাব(৪০), মধুপুর গ্রামের বাদশা মন্ডলের ছেলে খনি মন্ডল(৩৪), শামসুদ্দিন মন্ডলের ছেলে হুমায়ুন(৪৮) ও বাবুলতলা গ্রামের মৃত বদর উদ্দিন ফকিরের ছেলে জাবেদ ফকির(৩৫)। তাদের বিরুদ্ধে জুয়া আইনে বালিয়াকান্দি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। গতকাল ২৮শে নভেম্বর তাদেরকে আদালতে সোপর্দ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!