সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী অফিসার্স ক্লাবে জেলা প্রশাসক জিনাত আরাকে বিদায়ী সংবর্ধনা প্রদান

  • আপডেট সময় বুধবার, ১০ মে, ২০১৭

॥কবির হোসেন॥ রাজবাড়ী অফিসার্স ক্লাবের উদ্যোগে গতকাল ৯ই মে দুপুরে ক্লাব মিলনায়তনে জেলা প্রশাসক ও অফিসার্স ক্লাবের সভাপতি জিনাত আরাকে বিদায়ী সংবর্ধনা প্রধান করা হয়।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদায়ী জেলা প্রশাসক জিনাত আরা, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) রেবেকা খান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মানোয়ার হোসেন মোল্ল¬া, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মোঃ আব্দুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলাম, জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক মোঃ আব্দুল কাদের শেখ, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রফিকুল ইসলাম, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক শ্রী নিবাস দেবনাথ ও অফিসার্স ক্লাবের সদস্য মীর মাহফুজা খাতুন মলি প্রমুখ।
এ সময় সিভিল সার্জন ডাঃ মোঃ রহিম বক্স, এনএসআই’র উপ-পরিচালক মোঃ জিল্লুর রহমান, এনডিসি মোঃ আরিফুল হক মৃদুল, সদর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) আ.ন.ম আবুজর গিফারীসহ কালেক্টরেটের কর্মকর্তাগণ ও অফিসার্স ক্লাবের সদস্যগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বিদায়ী জেলা প্রশাসক জিনাত আরা তার অনুভূতি ব্যক্ত করে বলেন, কোন অঞ্চলের উন্নয়নের জন্য যে আইন-শৃঙ্খলার দরকার থাকে, সহযোগিতার দরকার থাকে তা আমি আপনাদের কাছ থেকে পেয়েছি। আপনাদের এ সহযোগিতা আমার চলার পথের পাথেয় হয়ে থাকবে। রাজবাড়ীতে আমরা সফলভাবে লার্নিং এন্ড আর্নিং মেলা, উন্নয়ন মেলা, ডিজিটাল উদ্ভাবনী মেলা, কৃষি ও নিরাপদ সবজি উৎপাদন মেলাসহ বিভিন্ন কাজ করেছি। অফিসার্স ক্লাব থেকে আমরা পিকনিকে গিয়েছি। সেখানে আমরা পারিবারিক পরিবেশে একে অপরের সাথে আনন্দ ভাগাভাগি করে নিয়েছি। রাজবাড়ীর উন্নয়নে অনেক কিছু করার ছিল কিন্তু কিছু কিছু কাজ অসম্পূর্ণ রয়ে গেছে। আমি শিক্ষা নিয়ে কাজ করতে বেশী আগ্রহী ছিলাম। এ জন্য শিক্ষা নিয়ে কাজ করেছি। আপনারা যারা দায়িত্বে আছেন তারা ফিল্ড পর্যায়ে গিয়ে দেখাশোনা করবেন। একজন নারী জেলা প্রশাসক হিসেবে কাজ করতে গিয়ে আমার অনেক অভিজ্ঞতা হয়েছে। নারী নেতৃত্ব মাননীয় প্রধানমন্ত্রীও ব্যাপক গুরুত্ব দিয়েছেন। আমি জেলা প্রশাসক হিসেবে রাজবাড়ীতেই প্রথম কাজ করেছি। তাই রাজবাড়ীর প্রতি আমার সহানুভূতি, ভালবাসার কোন কমতি থাকবে না।
অন্যান্য বক্তাগণ বিদায়ী জেলা প্রশাসক জিনাত আরাকে প্রশংসা করেন এবং তার পেশাগত সফলতাসহ উন্নত ও সমৃদ্ধ জীবন কামনা করেন। আলোচনা শেষে অফিসার্স ক্লাবের পক্ষ থেকে বিদায়ী জেলা প্রশাসককে উপহার সামগ্রী প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!