fbpx
শুক্রবার, ১৭ জানুয়ারী ২০২০, ১০:৪২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
গোয়ালন্দে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন এমপি কাজী কেরামত আলী পিপিএম-সেবা পদক পেলেন রাজবাড়ীর কৃতি সন্তান অতিরিক্ত পুলিশ সুপার মশিউদ্দৌলা রেজা রাজবাড়ীতে বিভিন্ন দাবী আদায়ে কর্মবিরতিতে যাচ্ছে জেলা প্রশাসকের কার্যালয়ের কর্মচারীরা রাজবাড়ী পৌরসভায় ঠিকাদারী কাজের বিল আটকে রাখার অভিযোগে সংবাদ সম্মেলন দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে কুয়াশায় আবারও দুই ঘন্টা ফেরী বন্ধ॥দুর্ভোগ দৌলতদিয়ায় র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ বিক্রেতা গ্রেপ্তার যুক্তরাষ্ট্রের নিউজার্সিতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত নিউইয়র্কে বাংলাদেশী আমেরিকানদের তিন সংগঠনের বর্ষবরণ ও বার্ষিক নৈশভোজ অনুষ্ঠান রাজবাড়ী গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলীকে বিদায়ী সংবর্ধনা কালুখালীতে আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতা সমাপ্ত

র‌্যাবের অভিযানে গোয়ালন্দ থেকে হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৮ নভেম্বর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ গোয়ালন্দ রেলস্টেশন রোডের একটি ভাড়া বাসা থেকে ১৭৪ পুরিয়া হেরোইনসহ শাহনাজ বেগম (৩৮) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।
গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ২৭শে নভেম্বর সকালে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল ওই বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।
এ সময় তার কাছ থেকে খুচরা হেরোইন বিক্রিত ৮হাজার টাকা ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত শাহনাজ বেগম গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া পোড়াভিটা এলাকার সুবাহান শেখের স্ত্রী এবং যশোরের বেনাপোল পোর্ট থানাধীন ছোট আচড়া গ্রামের মৃত মুরাদ শেখের মেয়ে।
ফরিদপুর ক্যাম্পে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে র‌্যাব তাকে উদ্ধারকৃত হেরোইনসহ গোয়ালন্দ ঘাট থানায় হস্তান্তর করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে।
র‌্যাব জানায়, গ্রেফতারকৃত শাহনাজ বেগম পেশাদার মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে সে দৌলতদিয়া-গোয়ালন্দসহ আশপাশের এলাকায় হেরোইনসহ বিভিন্ন মাদকের ব্যবসা করে আসছিল।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!