মঙ্গলবার, ০৩ ডিসেম্বর ২০১৯, ১১:৩১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
পদ্মায় অবৈধ বালু উত্তোলন-ট্রাক ও বলগেট থেকে চাঁদাবাজী বন্ধের দাবী দুই এমপির অনলাইন নিউজ পোর্টালের নিবন্ধন আগামী সপ্তাহ থেকে শুরু হবে — তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ রাজবাড়ী পৌরসভায় সোশ্যাল মোবিলাইজেশন ক্যাম্পেইন রাজবাড়ীর আলীপুরে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ গোয়ালন্দ উপজেলার ৪ জন প্রাথমিক শিক্ষক শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচিত ৯৯৯ থেকে ফোন পেয়ে বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলো পুলিশ গোয়ালন্দে হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার জাতীয় দিবস উপলক্ষে আমিরাতকে সাজানো হয়েছে অপরূপ সাজে এনজিও ফাউন্ডেশন দিবস উপলক্ষে ফরিদপুরে আলোচনা সভা অনুষ্ঠিত এনজিও ফাউন্ডেশন দিবস উপলক্ষে রাজবাড়ীতে আলোচনা সভানুষ্ঠিত

বালিয়াকান্দি থানা পুলিশের অভিযানে অপহরণ মামলার আসামী গ্রেফতার

  • আপডেট সময় বুধবার, ২৭ নভেম্বর, ২০১৯

॥তনু সিকদার সবুজ॥ রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানা পুলিশের অভিযানে অপহৃত ভিকটিম(১৪) উদ্ধার ও অপহরণকারী আব্দুর রহিম মোল্লা(২৩) গ্রেফতার হয়েছে।
গতকাল ২৬শে নভেম্বর সন্ধ্যায় বালিয়াকান্দি থানার এস.আই দিপন কুমার মন্ডল এবং এস.আই অংকুর ভট্টাচার্য্য সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মাগুরা জেলা সদর থেকে অপহরণকারীকে গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধার করে। গ্রেফতারকৃত আব্দুর রহিম মোল্লা বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের পাটকিয়াবাড়ী গ্রামের মঞ্জু মোল্লার ছেলে। সে পেশায় অটোরিক্সা চালক।
অপরদিকে উদ্ধারকৃত ভিকটিম নারুয়ার লিয়াকত আলী স্কুল এন্ড কলেজের ছাত্রী এবং চলতি বছরের জেএসসি পরীক্ষায় অংশ নিয়েছে।
বালিয়াকান্দি থানার পরিদর্শক (তদন্ত) ওবায়েদুল হক জানান, উদ্ধারকৃত স্কুল ছাত্রীকে অপহরণের অভিযোগে তার মা বাদী হয়ে গত ১৬ই নভেম্বর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৭/৩০ এর ধারায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-১০। আজ ২৭শে নভেম্বর গ্রেফতারকৃত আব্দুর রহিম মোল্লাকে আদালতে সোপর্দ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!