শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

দৌলতদিয়া থেকে ৩০০ গ্রাম হেরোইনসহ ১জন গ্রেফতার

  • আপডেট সময় বুধবার, ১০ মে, ২০১৭

॥কবির হোসেন॥ রাজবাড়ী মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল গতকাল ৯ই মে সন্ধ্যা ৬টায় জেলার গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া শাহাদত মেম্বার পাড়ায় অভিযান চালিয়ে ৩০০ গ্রাম হেরোইনসহ নজরুল ইসলাম(৪২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃত নজরুল ইসলাম উত্তর দৌলতদিয়া শাহাদত মেম্বার পাড়ার মৃত লোকমান আলী সেখের ছেলে। অভিযানের সময় তার নিকট থেকে উল্লেখিত হেরোইনের পাশাপাশি মাদক বিক্রিত ২৬ হাজার ৬১০ টাকা ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ১টি সিম্ফনি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
গোপন সংবাদের ভিত্তিমে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রাজবাড়ী সার্কেলের সহকারী পরিচালক রাজীব মিনা’র নেতৃত্বে বিভাগীয় স্টাফগণ অভিযানে অংশগ্রহণ করেন। মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের দাবী, উদ্ধারকৃত ৩০০ গ্রাম হেরোইনের মূল্য ৩০লক্ষ টাকা।
পরে খবর পেয়ে রাজবাড়ীর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মানোয়ার হোসেন মোল্লা রাজবাড়ী মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কার্যালয়ে যান এবং অভিযানে অংশ নেওয়া টিমকে ধন্যবাদ জানান। তিনি সাংবাদিকদের বলেন, মাদক বিরোধী এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!