মঙ্গলবার, ০৩ ডিসেম্বর ২০১৯, ০৮:৫৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
পদ্মায় অবৈধ বালু উত্তোলন-ট্রাক ও বলগেট থেকে চাঁদাবাজী বন্ধের দাবী দুই এমপির অনলাইন নিউজ পোর্টালের নিবন্ধন আগামী সপ্তাহ থেকে শুরু হবে — তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ রাজবাড়ী পৌরসভায় সোশ্যাল মোবিলাইজেশন ক্যাম্পেইন রাজবাড়ীর আলীপুরে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ গোয়ালন্দ উপজেলার ৪ জন প্রাথমিক শিক্ষক শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচিত ৯৯৯ থেকে ফোন পেয়ে বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলো পুলিশ গোয়ালন্দে হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার জাতীয় দিবস উপলক্ষে আমিরাতকে সাজানো হয়েছে অপরূপ সাজে এনজিও ফাউন্ডেশন দিবস উপলক্ষে ফরিদপুরে আলোচনা সভা অনুষ্ঠিত এনজিও ফাউন্ডেশন দিবস উপলক্ষে রাজবাড়ীতে আলোচনা সভানুষ্ঠিত

পাংশায় হত্যা-ডাকাতিসহ ৬টি মামলার আসামী অনু অবৈধ অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার

  • আপডেট সময় সোমবার, ২৫ নভেম্বর, ২০১৯

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা মডেল থানা পুলিশ গত ২৩শে নভেম্বর রাতে উপজেলার মৌরাট ইউপির ধুুলিয়াট শেখপাড়া গ্রামে অভিযান চালিয়ে হত্যা, ডাকাতি, অস্ত্র, চাঁদাবাজী, বিস্ফোরক দ্রব্য ও মাদক মামলার আসামী অনু খা (৩২)কে অবৈধ অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করেছে।
ধৃত অনু খা ধুলিয়াট শেখপাড়া গ্রামের মৃত আবু বক্কার খার ছেলে। তার নামে বিভিন্ন মামলার ওয়ারেন্ট আছে। ধৃত অনু খা পুলিশের তালিকাভুক্ত অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আহ্সান উল্লাহ’র নেতৃত্বে থানা পুলিশ গত শনিবার দুপুর পৌনে ৩টার দিকে অভিযান চালিয়ে অনু খাকে তার নিজ বাড়ী থেকে গ্রেফতার করে। পরে পুলিশের জিজ্ঞাসাবাদে অনু খার দেখানো মতে রাত পৌনে ১২টার দিকে বাগদুলী প্রাইমারী স্কুলের পেছনে কবরস্থানের ১নং গেটের উত্তর পাশে বাঁশ ঝাড়ের মধ্য হতে ২টি ওয়ান শুটারগান ও ১রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ। এ ব্যাপারে অনু খার বিরুদ্ধে পাংশা মডেল থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।
এদিকে, অনু খাকে অস্ত্রগুলিসহ গ্রেফতারের খবরে সাধারণ মানুষের মাঝে স্বস্তিভাব বিরাজ করছে। অনেকে থানা পুলিশকে অভিনন্দন জানিয়েছেন।
উল্লেখ্য, ইন্সপেক্টর মোঃ আহ্সান উল্লাহ, আইজিপি পদকপ্রাপ্ত গত বছরের ১৭ই মে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) হিসেবে যোগদান করেন। যোগদানের পর থেকে মাদককারবারী, অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার এবং মাদক ও অবৈধ অস্ত্র উদ্ধারে পুলিশি তৎপরতা জোরদার করেন তিনি। অব্যাহত পুলিশী তৎপরতার ফলে অনেক মাদককারবারী ও অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার এবং মাদক ও অবৈধ অস্ত্র উদ্ধার হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!