মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজস্ব শাখার পক্ষ থেকে জেলা প্রশাসকের বিদায় সংবর্ধনা

  • আপডেট সময় বুধবার, ১০ মে, ২০১৭

॥আসহাবুল ইয়ামিন রয়েন॥ রাজবাড়ী জেলা প্রশাসনের রাজস্ব শাখা এবং সকল ভূমি ব্যবস্থাপনা কর্মকর্তা ও কর্মচারীদের পক্ষ থেকে জেলা প্রশাসক জিনাত আরা-এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠান গতকাল ৯ই মে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।
অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মোঃ আব্দুর রহমানের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিদায়ী জেলা প্রশাসক জিনাত আরা।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) রেবেকা খান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মানোয়ার হোসেন মোল্ল¬া, সদর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) আ.ন.ম আবুজর গিফারী, জেলা প্রশাসনের রাজস্ব শাখার প্রধান সহকারী আব্দুল কুদ্দুস চৌধুরী ও জেলা ভূমি সহকারী কল্যাণ সমিতির সভাপতি মোঃ কামাল উদ্দিন খান প্রমুখ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার মোঃ কাওছার হোসেন। এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি)গণ এবং জেলা প্রশাসনের রাজস্ব শাখার কর্মকর্তা-কর্মচারীগণসহ ভূমি ব্যবস্থাপনা কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিদায়ী জেলা প্রশাসক জিনাত আরা বলেন জেলা প্রশাসক হিসেবে আমার দায়িত্ব পালন কালীন সময়ে রাজস্ব শাখার সকল কর্মকর্তা ও কর্মচারীদের সার্বিক সহযোগিতার কারণে ভূমি সংশ্লি¬ষ্ট সকল কাজ অত্যন্ত সুন্দরভাবে করতে পেরেছি। যার কারণে সরকারের রাজস্ব আদায় কার্যক্রম কোন ধরনের প্রতিবন্ধকতা ছাড়াই করা সম্ভব হয়েছে এবং জেলার সকল ভূমি অফিস জনবান্ধব ভূমি অফিসে পরিণত হয়েছে।
বক্তব্য পর্বের শেষে জেল প্রশাসনের রাজস্ব শাখা ও জেলার সকল ভূমি অফিসের পক্ষ থেকে অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মোঃ আব্দুর রহমান এবং ভূমি সহকারী কমিশানরগণ জেলা প্রশাসক জিনাত আরাকে ফুলের তোড়া ও উপহার সামগ্রী প্রদানের মাধ্যমে প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!