সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

আমিরাতে বাংলাদেশীদের ফেসবুক গ্রুপ ‘আমরাই কিংবদন্তী’র ৩য় বর্ষে পদার্পণ

  • আপডেট সময় শনিবার, ২৩ নভেম্বর, ২০১৯

॥আমিরাত থেকে ওবায়দুল হক মানিক॥ সংযুক্ত আরব আমিরাতের বাংলাদেশীদের ফেসবুক গ্রুপ ‘আমরাই কিংবদন্তী’র ৩য় বর্ষে পদার্পণ উপলক্ষে গত সপ্তাহে দুবাই’র একটি পার্কে মিলনমেলা ও বনভোজন অনুষ্ঠিত হয়।
বাংলাদেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে ২০০০ সালের এসএসসি এবং ২০০২ সালের এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ প্রাক্তন শিক্ষার্থীদের সমন্বয়ে গঠিত ফেসবুক গ্রুপটি ২০১৭ সালের ১৫ই নভেম্বর যাত্রা শুরু করে। বর্তমানে বাংলাদেশ ও আমিরাত ছাড়াও বিশ্বের বিভিন্ন দেশে ছড়িয়ে-ছিটিয়ে থাকা প্রায় ২৮ হাজার সদস্য সংগঠনটির সদস্য। প্রতিষ্ঠার পর থেকে গ্রুপটি সামাজিক উন্নয়নমূলক বিভিন্ন কর্মকান্ডে সক্রিয় ভূমিকা রাখছে। স্বেচ্ছায় যে কেউ যাতে সংগঠনটির কার্যক্রমে অংশগ্রহণ করতে পারে সেজন্য গ্রুপটির www.amraikingbadanti.com নামে একটি ওয়েবসাইটও সকলের জন্য উন্মুক্ত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!