মঙ্গলবার, ০৩ ডিসেম্বর ২০১৯, ০২:৩৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
পদ্মায় অবৈধ বালু উত্তোলন-ট্রাক ও বলগেট থেকে চাঁদাবাজী বন্ধের দাবী দুই এমপির অনলাইন নিউজ পোর্টালের নিবন্ধন আগামী সপ্তাহ থেকে শুরু হবে — তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ রাজবাড়ী পৌরসভায় সোশ্যাল মোবিলাইজেশন ক্যাম্পেইন রাজবাড়ীর আলীপুরে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ গোয়ালন্দ উপজেলার ৪ জন প্রাথমিক শিক্ষক শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচিত ৯৯৯ থেকে ফোন পেয়ে বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলো পুলিশ গোয়ালন্দে হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার জাতীয় দিবস উপলক্ষে আমিরাতকে সাজানো হয়েছে অপরূপ সাজে এনজিও ফাউন্ডেশন দিবস উপলক্ষে ফরিদপুরে আলোচনা সভা অনুষ্ঠিত এনজিও ফাউন্ডেশন দিবস উপলক্ষে রাজবাড়ীতে আলোচনা সভানুষ্ঠিত

বালিয়াকান্দিতে বীমা কর্মীকে গণধর্ষণের অভিযোগে থানায় মামলা

  • আপডেট সময় মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯

॥তনু সিকদার সবুজ॥ এক নারী বীমা কর্মী (৩২)কে ধর্ষণের অভিযোগে বালিয়াকান্দি থানায় মামলা দায়ের হয়েছে।
গতকাল ১৮ই নভেম্বর সকালে পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানীর ওই নারী কর্মী বাদী হয়ে ৩জনকে আসামী করে মামলাটি দায়ের করেন। আসামীরা হলো ঃ বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের দড়িপাড়া গ্রামের সাদ্দাম(২৫), মারুফ(২৬) ও কামরুল(২৫)। বালিয়াকান্দি থানার মামলা নং-৬, ধারাঃ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/০৩) এর ৭/৯(৩)/৩০ তৎসহ ৩৭৯/৫০৬ পেনাল কোর্ড দায়ের করেছে।
মামলার অভিযোগে উল্লেখ করা হয়েছে, ওই নারী বীমা কর্মী গত ১৬ই নভেম্বর রাজবাড়ীতে বীমা অফিসের কাজ শেষে বাড়ী ফেরার পথে রাত সাড়ে ৯টার দিকে বাড়ীর অদূরে বহরপুর বাজারের কাছে পৌঁছালে আসামীরা তাকে জোরপূর্বক একটি অটোরিক্সায় উঠিয়ে চর বহরপুর গ্রামের ফাঁকা মাঠের মধ্যে স্যালো মেশিন ঘরে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে এবং তার কাছে থাকা অফিসের ২০ হাজার টাকা কেড়ে নেয়। ধর্ষণের পর আসামীরা তাকে একটি অটো ভ্যানে করে বাড়ী পাঠিয়ে দেয়। পরে সে অসুস্থ হয়ে পড়লে স্থানীয় এক পল্লী চিকিৎসকের কাছে চিকিৎসা গ্রহণ করে।
বালিয়াকান্দি থানার ওসি একেএম আজমল হুদা জানান, ভিকটিম নারীর মেডিকেল পরীক্ষার জন্য তাকে রাজবাড়ী সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আসামীদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!