শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বালিয়াকান্দিতে বীমা কর্মীকে গণধর্ষণের অভিযোগে থানায় মামলা

  • আপডেট সময় মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯

॥তনু সিকদার সবুজ॥ এক নারী বীমা কর্মী (৩২)কে ধর্ষণের অভিযোগে বালিয়াকান্দি থানায় মামলা দায়ের হয়েছে।
গতকাল ১৮ই নভেম্বর সকালে পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানীর ওই নারী কর্মী বাদী হয়ে ৩জনকে আসামী করে মামলাটি দায়ের করেন। আসামীরা হলো ঃ বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের দড়িপাড়া গ্রামের সাদ্দাম(২৫), মারুফ(২৬) ও কামরুল(২৫)। বালিয়াকান্দি থানার মামলা নং-৬, ধারাঃ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/০৩) এর ৭/৯(৩)/৩০ তৎসহ ৩৭৯/৫০৬ পেনাল কোর্ড দায়ের করেছে।
মামলার অভিযোগে উল্লেখ করা হয়েছে, ওই নারী বীমা কর্মী গত ১৬ই নভেম্বর রাজবাড়ীতে বীমা অফিসের কাজ শেষে বাড়ী ফেরার পথে রাত সাড়ে ৯টার দিকে বাড়ীর অদূরে বহরপুর বাজারের কাছে পৌঁছালে আসামীরা তাকে জোরপূর্বক একটি অটোরিক্সায় উঠিয়ে চর বহরপুর গ্রামের ফাঁকা মাঠের মধ্যে স্যালো মেশিন ঘরে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে এবং তার কাছে থাকা অফিসের ২০ হাজার টাকা কেড়ে নেয়। ধর্ষণের পর আসামীরা তাকে একটি অটো ভ্যানে করে বাড়ী পাঠিয়ে দেয়। পরে সে অসুস্থ হয়ে পড়লে স্থানীয় এক পল্লী চিকিৎসকের কাছে চিকিৎসা গ্রহণ করে।
বালিয়াকান্দি থানার ওসি একেএম আজমল হুদা জানান, ভিকটিম নারীর মেডিকেল পরীক্ষার জন্য তাকে রাজবাড়ী সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আসামীদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!