বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ০৭:০৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
সাংবাদিক ওয়াহিদ মিলটনের মাতা আম্বিয়া বেগমের আজ প্রথম মৃত্যুবার্ষিকী রাজবাড়ীতে ১বছরের শিশু সুরাইয়াকে পানিতে ফেলে হত্যা॥পাষাণী মা গ্রেফতার রাজবাড়ী সদরে উপসর্গ নিয়ে মৃত ১জনসহ জেলায় আরও ১১জন জনের করোনা শনাক্ত॥মোট আক্রান্ত ৬৩৯জন ভিডিও কনফারেন্সের মাধ্যমে রাজবাড়ী জেলা প্রশাসনের দুইটি সভা করোনা ভাইরাস বাতাসেও ছড়াতে পারে॥এ দাবী পর্যালোচনা করছে ডব্লিওএইচও কালুখালীর মদাপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধন করোনা পরিস্থিতি মোকাবেলায় যশোর সেনানিবাসের সেনা সদস্যদের জনকল্যাণমূলক কার্যক্রম অব্যাহত মুজিববর্ষ ও আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কালুখালীর বোয়ালিয়ায় আ’লীগের উদ্যোগে বৃক্ষ রোপণ উদ্বোধন রাজবাড়ী জেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির জরুরী সভায় বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত গোয়ালন্দের বিদায়ী ও নবাগত ইউএনও’র সংবর্ধনা অনুষ্ঠিত

কমিটি গঠন ছাড়াই আলীপুর ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

  • আপডেট সময় সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯

॥দেবাশীষ বিশ্বাস॥ কোন কমিটি গঠন ছাড়াই শেষ হলো রাজবাড়ীর সদর উপজেলার আলীপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলন।
গতকাল রবিবার বিকালে জেলার সদর উপজেলা আলীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এ সম্মেলনে কোন কমিটি ঘোষণা ছাড়াই শেষ হয় দ্বিতীয় অধিবেশন।
আলীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাদের মিজির সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী।
সম্মেলন উদ্বোধন করে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী।
সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী হেদায়েত আলী সোহরাব, যুগ্ম-সম্পাদক এডঃ মোঃ রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক অসীম কুমার পাল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এস.এম নওয়াব আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ সফিকুল হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রমজান আলী খান ও সাধারণ সম্পাদক মোঃ ওহিদুজ্জামান।
প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, আলীপুর ইউনিয়ন আওয়ামী লীগের ঘাটি হিসাবে পরিচিত। দেশের সব ক্লান্তিকালে আলীপুর ইউনিয়নের নেতাকর্মীরা আওয়ামী লীগে ব্যাপক ভোট প্রদান করে আসছে। বর্তমান সরকারের আমলে আলীপুরে ব্যাপক উন্নয়ন হয়েছে।
নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন এবারের ত্রি বার্ষিক সম্মেলনের প্রথমে সমাঝোতার ভিত্তিতে করার চেষ্টা করা হবে। যদি সমাঝোতায় না হয় তবে ভোটের মাধ্যমে কমিটি গঠন করতে হবে। তবে তিনি ভোটের মাধ্যমে কমিটি গঠনের ক্ষেত্রে আলিপুর ইউনিয়ন পরিষদে ভোট গ্রহনের প্রস্তাব করেন।
উদ্বোধনী বক্তব্যে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী বলেন, সমাঝোতার মাধ্যমে কমিটি গঠনের চেষ্টা করা হবে। যদি সমাঝোতা না হয় তবে ভোটের মাধ্যমে কমিটি গঠন করা হবে।
তিনি আরো বলেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন পূরণে রাজবাড়ী জেলা আওয়ামীলীগ কাজ করে যাচ্ছে।
বিএনপি জামাতের প্রসঙ্গ তুলে তিনি বলেন, তারা প্রকাশ্যে মাঠে নেই তবে বর্তমান আওয়ামীলীগ সকল অপশক্তি মোকাবেলা করার জন্য প্রস্তুত রয়েছে।
ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদে মোঃ শাহিন শেখ, মোঃ শাহ আলম পাঠান, মোঃ নাজমুল আলম মিন্টু, মোঃ সিরাজুল ইসলাম সিরাজ এবং কাদের মিজি এবং সাধারণ সম্পাদক পদে মোঃ আবু বকর সিদ্দিকী, মোঃ বজলুর রশিদ, মোঃ আনোয়ার হোসেন, মোঃ ফারুক হোসেন ও মোঃ আমিনুল ইসলাম রাজীব প্রতিন্দন্দ্বিতা করবেন বলে জানা গেছে।
সম্মেলনে জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক অরূপ দত্ত হলি, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম শফি, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ মাহবুবুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম ও আলীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শওকত আলী প্রমুখ উপস্থিত ছিলেন।
দ্রুত সময়ের মধ্যে নতুন কমিটি গঠন করা হবে বলে জানান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। যদি সমাঝোতা না হয় তবে দ্রুত সময়ের মধ্যে ভোটের মাধ্যমে কমিটি গঠনের তারিখ ঘোষণা করা হবে বলেন জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর