রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১২:০৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

আখেরী মোনাজাতের মাধ্যমে বালিয়াকান্দির রসুলপুর দরবার শরীফের মাহফিল সমাপ্ত

  • আপডেট সময় সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯

॥বালিয়াকান্দি প্রতিনিধি॥ রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার রসুলপুর দরবার শরীফে বার্ষিক মাহফিল গতকাল ১৭ই নভেম্বর সকাল ৭টা ৫মিনিটে দেশ-জাতি ও বিশ্ব মানবতার কল্যাণ কামনায় আখেরী মোনাজাতের মাধ্যমে শেষ হয়েছে।
রসুলপুর মাদ্রাসা ময়দানে কয়েক হাজার মুসল্লীর অংশগ্রহণে আখেরী মোনাজাত পরিচালনা করেন রসুলপুর দরবার শরীফের পীর(অন্ধ হাফেজ) আলহাজ্ব হাফেজ মাওলানা আব্দুল মতিন নেছারী।
মোনাজাত চলে দীর্ঘ প্রায় ১০মিনিট। গভীর আবেগপূর্ণ মোনাজাতে গোটা দুনিয়ায় পথভ্রষ্ট মুসলমানের সঠিক পথের দিশা এবং রসুলপুর দরবার শরীফের কাজে সবাইকে নিয়োজিত হওয়ার তওফিক কামনা করে মহান আল্লাহ রহমত, মাগফিরাত ও নাজাত প্রার্থনা করা হয়।
মোনাজতের সময় বার্ষিক মাহফিলের ময়দান কানায় কানায় পূর্ণ হয়ে যায়। জায়গা না পেয়ে মুসল্লীরা ময়দানের পাশের সড়কে, দোকান ও যানবাহনের ছাদে অবস্থান নিয়ে দুই হাত তুলে মোনাজাতে অংশ নেন।
বাংলাদেশ জমিয়াতুচ্ছালেকিনের আয়োজনে বালিয়াকান্দি উপজেলার রসুলপুর মাদ্রাসা ময়দানে ৩দিন ব্যাপি তাফসিরুল কুরআন মাহফিলে দেশে বরেণ্য ওলামায়ে কেরামগণ অংশগ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!