মঙ্গলবার, ০৩ ডিসেম্বর ২০১৯, ০৪:৪৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
পদ্মায় অবৈধ বালু উত্তোলন-ট্রাক ও বলগেট থেকে চাঁদাবাজী বন্ধের দাবী দুই এমপির অনলাইন নিউজ পোর্টালের নিবন্ধন আগামী সপ্তাহ থেকে শুরু হবে — তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ রাজবাড়ী পৌরসভায় সোশ্যাল মোবিলাইজেশন ক্যাম্পেইন রাজবাড়ীর আলীপুরে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ গোয়ালন্দ উপজেলার ৪ জন প্রাথমিক শিক্ষক শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচিত ৯৯৯ থেকে ফোন পেয়ে বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলো পুলিশ গোয়ালন্দে হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার জাতীয় দিবস উপলক্ষে আমিরাতকে সাজানো হয়েছে অপরূপ সাজে এনজিও ফাউন্ডেশন দিবস উপলক্ষে ফরিদপুরে আলোচনা সভা অনুষ্ঠিত এনজিও ফাউন্ডেশন দিবস উপলক্ষে রাজবাড়ীতে আলোচনা সভানুষ্ঠিত

পাংশায় আওয়ামীলীগ কর্মীকে মারপিট॥থানায় অভিযোগ

  • আপডেট সময় সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯

॥হেলাল মাহমুদ॥ রাজবাড়ী জেলার পাংশায় বাকী বিল্লাহ(৩৮) নামের আওয়ামী লীগের এক কর্মীকে মারপিট করেছে প্রতিপক্ষের লোকজন। গতকাল ১৭ই নভেম্বর সকালে পাংশা পুরাতন বাজারে এ ঘটনা ঘটে।
আহত বাকী বিল্লাহ পাংশা পৌর শহরের মাগুড়াডাঙ্গী গ্রামের বাসিন্দা। তিনি লুবজন নামের একটি কোম্পানীর মার্কেটিং ডিরেক্টর পদে চাকুরী করেন।
আহত বাকী বিল্লাহ বলেন, তিনি পাংশা পুরাতন বাজারের রাজুর চায়ের দোকানে বসে চা পান করছিলেন। এ সময় জাহাঙ্গীর মন্ডলের নেতৃত্বে তার অনুসারীরা ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে আমার ওপর হামলা চালায়। হামলায় তার ডান হাতের বৃদ্ধাঙ্গুল, বাম হাতের কনুইসহ শরীরের বিভিন্ন স্থানে কাটা-ফাটা জখম হয়।
তিনি আরো বলেন, গত উপজেলা পরিষদ নির্বাচনের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী একেএম শফিকুল মোরশেদ আরুজের পক্ষে তিনি নির্বাচনী প্রচার প্রচারণা চালান। এ কারণে তার প্রতিপক্ষ তার ওপর হামলার ঘটনা ঘটাতে পারে বলে তিনি ধারণা করেন।
জাহাঙ্গীর মন্ডল বিষয়টি অস্বীকার করে বলেন, বাকী বিল্লাহ আমার বন্ধু মানুষ তার সাথে আমার একটু হাতাহাতি হয়েছে কিন্তু তাকে অন্যলোক দিয়ে মারধর করার কথাটি মিথ্যা ও ভিত্তিহীন।
পাংশা থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ আহসান উল্লাহ বলেন, এ ঘটনায় ৫/৬ জনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ পেয়েছি।
এ বিষয়ে পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম শফিকুল মোরশেদ আরুজ বলেন, ঘটনাটি দুঃখজনক। আমি এ ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানানোর পাশাপাশি জড়িতদের গ্রেফতারের দাবী জানাই।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!