বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ১০:২২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
রাজবাড়ীর কোলারহাট বাজারে গাজীর মার্কেটে অগ্নিকান্ডে ৯টি দোকান ভস্মিভূত ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে রাজবাড়ী জেলা প্রশাসনের কর্মসূচী বালুবাহী ট্রাক চলাচলের ফলে পাইপ নষ্ট॥রাজবাড়ী পৌরসভার পানি সরবরাহ বন্ধ ! রাজবাড়ী আদর্শ মহিলা কলেজের ৯জন শিক্ষার্থীকে আফাত আরা পারভীন স্মৃতি বৃত্তি প্রদান রাজবাড়ী মৈত্রী থিয়েটার গ্রুপের নতুন কমিটি গঠন চলতি বছরের ‘বগুড়া লেখক চক্র পুরস্কার’ প্রাপ্তদের নাম ঘোষণা বালিয়াকান্দির জামালপুর বাজারের দুইটি ব্যবসা প্রতিষ্ঠানের জরিমানা বালিয়াকান্দির গড়াইতে অসময়ে ভাঙ্গনে বহু জমি নদীগর্ভে বিলীন ফরিদপুরে গাঁজাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার ! বালিয়াকান্দিতে মৎস্য বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

গোয়ালন্দে হাজীদের পুনর্মিলনী অনুষ্ঠিত

  • আপডেট সময় রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯

॥মইনুল হক মৃধা॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দ আল জামিয়া আরাবিয়া কওমী মাদ্রাসা মাঠে গতকাল শনিবার হাজী ইসলাহী ইজতেমা ও পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।
ট্রাভেলস এজেন্সি আনিকা এভিয়েশনের আয়োজনে অনুষ্ঠান পরিচালনা করেন আনিকা এভিয়েশনের পরিচালক মাওলানা আমিনুল ইসলাম।
প্রতি বছরের মতো এ বছরও গতকাল শনিবার সকাল থেকে শুরু করে দুপুর পর্যন্ত গোয়ালন্দ, রাজবাড়ীসহ বিভিন্ন অঞ্চল থেকে আগত ৫শতাধিক হাজিদের সমন্বয়ে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে কিভাবে পবিত্র হজ্ব পালন করবেন? কিভাবে সুষ্ঠ ও সুন্দরভাবে হজ্ব সম্পন্ন করতে হবে? এ ধরনের নানা বিষয়সহ দিনের ওপর আলোকপাত করা হয়। অনুষ্ঠানে আনিকা এভিয়েশনের চেয়ারম্যান ফরিদ আহম্মেদ মজুমদার, পরিচালক মাওলানা আমিনুল ইসলাম, মুফতি ইসমাতুল্লাহ কায়েসী ও গোয়ালন্দ টেক্সটাইলস মিলস লিমিটেডের পরিচালক মোঃ আলাউদ্দিন মোল্লা প্রমুখ বক্তব্য রাখেন।
এ ছাড়া অনুষ্ঠানে গোয়ালন্দ, রাজবাড়ীর বিভিন্ন গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। দোয়া পরিচালনা করেন মুফতি ফায়েক ফরিদপুর।
এ সময় দেশের সকল হাজীসহ মুসলিম উম্মাহর জন্য দোয়া করা হয়। দোয়া মোনাজাত শেষে জোহরের নামাজ আদায় করা হয়। শেষে সকল হাজীদের সম্মানে মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!