শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

গোয়ালন্দে হাজীদের পুনর্মিলনী অনুষ্ঠিত

  • আপডেট সময় রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯

॥মইনুল হক মৃধা॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দ আল জামিয়া আরাবিয়া কওমী মাদ্রাসা মাঠে গতকাল শনিবার হাজী ইসলাহী ইজতেমা ও পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।
ট্রাভেলস এজেন্সি আনিকা এভিয়েশনের আয়োজনে অনুষ্ঠান পরিচালনা করেন আনিকা এভিয়েশনের পরিচালক মাওলানা আমিনুল ইসলাম।
প্রতি বছরের মতো এ বছরও গতকাল শনিবার সকাল থেকে শুরু করে দুপুর পর্যন্ত গোয়ালন্দ, রাজবাড়ীসহ বিভিন্ন অঞ্চল থেকে আগত ৫শতাধিক হাজিদের সমন্বয়ে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে কিভাবে পবিত্র হজ্ব পালন করবেন? কিভাবে সুষ্ঠ ও সুন্দরভাবে হজ্ব সম্পন্ন করতে হবে? এ ধরনের নানা বিষয়সহ দিনের ওপর আলোকপাত করা হয়। অনুষ্ঠানে আনিকা এভিয়েশনের চেয়ারম্যান ফরিদ আহম্মেদ মজুমদার, পরিচালক মাওলানা আমিনুল ইসলাম, মুফতি ইসমাতুল্লাহ কায়েসী ও গোয়ালন্দ টেক্সটাইলস মিলস লিমিটেডের পরিচালক মোঃ আলাউদ্দিন মোল্লা প্রমুখ বক্তব্য রাখেন।
এ ছাড়া অনুষ্ঠানে গোয়ালন্দ, রাজবাড়ীর বিভিন্ন গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। দোয়া পরিচালনা করেন মুফতি ফায়েক ফরিদপুর।
এ সময় দেশের সকল হাজীসহ মুসলিম উম্মাহর জন্য দোয়া করা হয়। দোয়া মোনাজাত শেষে জোহরের নামাজ আদায় করা হয়। শেষে সকল হাজীদের সম্মানে মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!