শুক্রবার, ১০ জুলাই ২০২০, ০৯:১০ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুনের ইন্তেকাল রাজবাড়ীতে রাস্তায় ৫স্তরের ব্যারিকেড দিয়ে ৩শ বাসিন্দাকে অবরুদ্ধ করলো রেলওয়ের এ.ই.এন ! রাজবাড়ী জেলায় করোনা আক্রান্তের সংখ্যা হু হু করে বাড়ছে॥এ পর্যন্ত শনাক্ত ৬৬৬জন পাংশার ভাইস চেয়ারম্যান জালাল বিশ্বাস সস্ত্রীক করোনায় আক্রান্ত রাজবাড়ী সদরের দাদশী ইউপিতে ৭শত দরিদ্র পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তার চাল-ডাল বিতরণ বালিয়াকান্দির দুইটি ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধন র‌্যাবের অভিযানে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ঝিনাইদহে সেনাবাহিনী পরিচালিত মেডিকেল ক্যাম্পে গর্ভবতী মহিলাদের চিকিৎসা প্রদান কালুখালীতে আদিবাসী শিক্ষার্থীদের মধ্যে বাইসাইকেল ও উপ-বৃত্তির অর্থ বিতরণ সাংবাদিক ওয়াহিদ মিলটনের মাতা আম্বিয়া বেগমের আজ প্রথম মৃত্যুবার্ষিকী

গোয়ালন্দে হাজীদের পুনর্মিলনী অনুষ্ঠিত

  • আপডেট সময় রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯

॥মইনুল হক মৃধা॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দ আল জামিয়া আরাবিয়া কওমী মাদ্রাসা মাঠে গতকাল শনিবার হাজী ইসলাহী ইজতেমা ও পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।
ট্রাভেলস এজেন্সি আনিকা এভিয়েশনের আয়োজনে অনুষ্ঠান পরিচালনা করেন আনিকা এভিয়েশনের পরিচালক মাওলানা আমিনুল ইসলাম।
প্রতি বছরের মতো এ বছরও গতকাল শনিবার সকাল থেকে শুরু করে দুপুর পর্যন্ত গোয়ালন্দ, রাজবাড়ীসহ বিভিন্ন অঞ্চল থেকে আগত ৫শতাধিক হাজিদের সমন্বয়ে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে কিভাবে পবিত্র হজ্ব পালন করবেন? কিভাবে সুষ্ঠ ও সুন্দরভাবে হজ্ব সম্পন্ন করতে হবে? এ ধরনের নানা বিষয়সহ দিনের ওপর আলোকপাত করা হয়। অনুষ্ঠানে আনিকা এভিয়েশনের চেয়ারম্যান ফরিদ আহম্মেদ মজুমদার, পরিচালক মাওলানা আমিনুল ইসলাম, মুফতি ইসমাতুল্লাহ কায়েসী ও গোয়ালন্দ টেক্সটাইলস মিলস লিমিটেডের পরিচালক মোঃ আলাউদ্দিন মোল্লা প্রমুখ বক্তব্য রাখেন।
এ ছাড়া অনুষ্ঠানে গোয়ালন্দ, রাজবাড়ীর বিভিন্ন গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। দোয়া পরিচালনা করেন মুফতি ফায়েক ফরিদপুর।
এ সময় দেশের সকল হাজীসহ মুসলিম উম্মাহর জন্য দোয়া করা হয়। দোয়া মোনাজাত শেষে জোহরের নামাজ আদায় করা হয়। শেষে সকল হাজীদের সম্মানে মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর