শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বালিয়াকান্দিতে ইয়াবাসহ পাংশার পাট্টা ইউপি ভূমি অফিসের কর্মচারীসহ সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

  • আপডেট সময় শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯

॥তনু সিকদার সবুজ॥ বালিয়াকান্দি থানা পুলিশের অভিযানে পাট্টা ইউনিয়ন ভূমি অফিসের কর্মচারী শফিকুল ইসলাম(৩৪) ও একটি মাদক মামলায় ৭বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী আজাদ হোসেন (২৯)কে ১০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার হয়েছে।
বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ একেএম আজমল হুদা বলেন, গতকাল ১৫ই নভেম্বর সন্ধ্যায় থানার এস.আই বদিয়ার রহমান, এএসআই আজিজ, এএসআই সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্স বহরপুর ইউনিয়নের যদুপুর এলাকা অভিযানে তাদেরকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে একটি লাল রঙের একটি ১০০ সিসি (ঢাকা-মেট্টো-হ-৩৫-৮৯৯৩) হিরো হুন্ডা মোটর সাইকেল জব্দ করে।
গ্রেফতারকৃতরা হলো ঃ রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের জৌকুড়া গ্রামের মৃতঃ আতাহার আলীর ছেলে ও পাংশা উপজেলার পাট্টা ইউনিয়ন ভূমি অফিসের অফিস সহায়ক শফিকুল ইসলাম(৩৪) এবং অপরজন বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের চর-ফরিদপুর গ্রামের সেকেন আলী মন্ডলের ছেলে আজাদ হোসেন(২৯)। আজাদ বালিয়াকান্দি থানার একটি মাদক মামলার ৭বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে এএসআই সাইফুল ইসলাম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে বালিয়াকান্দি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আজ ১৬ই নভেম্বর তাদেরকে আদালতে সোপর্দ করা হবে।
ভূমি অফিসের কর্মচারী মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামীর সাথে ইয়াবাসহ গ্রেফতার হওয়ার বিষয়ে জানতে চাইলে পাংশা সহকারী কমিশনার(ভূমি) সাদিয়া শাহানাজ খানম বলেন, গ্রেফতারের বিষয়টি আমার জানা নেই। তবে সে যদি এরকম কাজ করে থাকে তাহলে তার বিরুদ্ধে বিভাগীয় আইন অনুসারে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!