বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ০৭:৪৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
সাংবাদিক ওয়াহিদ মিলটনের মাতা আম্বিয়া বেগমের আজ প্রথম মৃত্যুবার্ষিকী রাজবাড়ীতে ১বছরের শিশু সুরাইয়াকে পানিতে ফেলে হত্যা॥পাষাণী মা গ্রেফতার রাজবাড়ী সদরে উপসর্গ নিয়ে মৃত ১জনসহ জেলায় আরও ১১জন জনের করোনা শনাক্ত॥মোট আক্রান্ত ৬৩৯জন ভিডিও কনফারেন্সের মাধ্যমে রাজবাড়ী জেলা প্রশাসনের দুইটি সভা করোনা ভাইরাস বাতাসেও ছড়াতে পারে॥এ দাবী পর্যালোচনা করছে ডব্লিওএইচও কালুখালীর মদাপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধন করোনা পরিস্থিতি মোকাবেলায় যশোর সেনানিবাসের সেনা সদস্যদের জনকল্যাণমূলক কার্যক্রম অব্যাহত মুজিববর্ষ ও আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কালুখালীর বোয়ালিয়ায় আ’লীগের উদ্যোগে বৃক্ষ রোপণ উদ্বোধন রাজবাড়ী জেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির জরুরী সভায় বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত গোয়ালন্দের বিদায়ী ও নবাগত ইউএনও’র সংবর্ধনা অনুষ্ঠিত

বালিয়াকান্দিতে ইয়াবাসহ পাংশার পাট্টা ইউপি ভূমি অফিসের কর্মচারীসহ সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

  • আপডেট সময় শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯

॥তনু সিকদার সবুজ॥ বালিয়াকান্দি থানা পুলিশের অভিযানে পাট্টা ইউনিয়ন ভূমি অফিসের কর্মচারী শফিকুল ইসলাম(৩৪) ও একটি মাদক মামলায় ৭বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী আজাদ হোসেন (২৯)কে ১০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার হয়েছে।
বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ একেএম আজমল হুদা বলেন, গতকাল ১৫ই নভেম্বর সন্ধ্যায় থানার এস.আই বদিয়ার রহমান, এএসআই আজিজ, এএসআই সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্স বহরপুর ইউনিয়নের যদুপুর এলাকা অভিযানে তাদেরকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে একটি লাল রঙের একটি ১০০ সিসি (ঢাকা-মেট্টো-হ-৩৫-৮৯৯৩) হিরো হুন্ডা মোটর সাইকেল জব্দ করে।
গ্রেফতারকৃতরা হলো ঃ রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের জৌকুড়া গ্রামের মৃতঃ আতাহার আলীর ছেলে ও পাংশা উপজেলার পাট্টা ইউনিয়ন ভূমি অফিসের অফিস সহায়ক শফিকুল ইসলাম(৩৪) এবং অপরজন বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের চর-ফরিদপুর গ্রামের সেকেন আলী মন্ডলের ছেলে আজাদ হোসেন(২৯)। আজাদ বালিয়াকান্দি থানার একটি মাদক মামলার ৭বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে এএসআই সাইফুল ইসলাম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে বালিয়াকান্দি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আজ ১৬ই নভেম্বর তাদেরকে আদালতে সোপর্দ করা হবে।
ভূমি অফিসের কর্মচারী মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামীর সাথে ইয়াবাসহ গ্রেফতার হওয়ার বিষয়ে জানতে চাইলে পাংশা সহকারী কমিশনার(ভূমি) সাদিয়া শাহানাজ খানম বলেন, গ্রেফতারের বিষয়টি আমার জানা নেই। তবে সে যদি এরকম কাজ করে থাকে তাহলে তার বিরুদ্ধে বিভাগীয় আইন অনুসারে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর