রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ০৯:৫৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
ন্যায় বিচার নিশ্চিত করতে রাষ্ট্রের তিনটি বিভাগের মধ্যে সমন্বয় থাকতে হবে —প্রধানমন্ত্রী রাজবাড়ীতে জেলা আ’লীগের নেতৃবৃন্দের একাংশের সাংবাদিক সম্মেলন রাজবাড়ী সদর উপজেলা আ’লীগের কাউন্সিল নিয়ে চেম্বার ভবনে এমপি’র সাথে নেতৃবৃন্দের বৈঠক গোয়ালন্দ পৌর আ’লীগের সম্মেলন কাকলী নজরুল সভাপতি-সুজ্জল সেক্রেটারী নির্বাচিত জাতিসংঘ মহাসচিবের কাছে বাংলাদেশের নবনিযুক্ত স্থায়ী প্রতিনিধির পরিচয়পত্র পেশ রাজবাড়ীতে ৭০ হাজার ৬শত মার্কিন ডলারসহ ২জন গ্রেফতার রাজবাড়ীতে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উদ্বোধন আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে রাজবাড়ীতে মহিলা পরিষদের সাংবাদিক সম্মেলন যশোরে ২১বিজিবি পুটখালী কোম্পানী সদর পরিদর্শনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তারা রাজবাড়ী সরকারী কলেজ শিক্ষক পরিষদের সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত

বালিয়াকান্দিতে ইয়াবাসহ পাংশার পাট্টা ইউপি ভূমি অফিসের কর্মচারীসহ সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

  • আপডেট সময় শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯

॥তনু সিকদার সবুজ॥ বালিয়াকান্দি থানা পুলিশের অভিযানে পাট্টা ইউনিয়ন ভূমি অফিসের কর্মচারী শফিকুল ইসলাম(৩৪) ও একটি মাদক মামলায় ৭বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী আজাদ হোসেন (২৯)কে ১০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার হয়েছে।
বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ একেএম আজমল হুদা বলেন, গতকাল ১৫ই নভেম্বর সন্ধ্যায় থানার এস.আই বদিয়ার রহমান, এএসআই আজিজ, এএসআই সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্স বহরপুর ইউনিয়নের যদুপুর এলাকা অভিযানে তাদেরকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে একটি লাল রঙের একটি ১০০ সিসি (ঢাকা-মেট্টো-হ-৩৫-৮৯৯৩) হিরো হুন্ডা মোটর সাইকেল জব্দ করে।
গ্রেফতারকৃতরা হলো ঃ রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের জৌকুড়া গ্রামের মৃতঃ আতাহার আলীর ছেলে ও পাংশা উপজেলার পাট্টা ইউনিয়ন ভূমি অফিসের অফিস সহায়ক শফিকুল ইসলাম(৩৪) এবং অপরজন বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের চর-ফরিদপুর গ্রামের সেকেন আলী মন্ডলের ছেলে আজাদ হোসেন(২৯)। আজাদ বালিয়াকান্দি থানার একটি মাদক মামলার ৭বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে এএসআই সাইফুল ইসলাম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে বালিয়াকান্দি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আজ ১৬ই নভেম্বর তাদেরকে আদালতে সোপর্দ করা হবে।
ভূমি অফিসের কর্মচারী মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামীর সাথে ইয়াবাসহ গ্রেফতার হওয়ার বিষয়ে জানতে চাইলে পাংশা সহকারী কমিশনার(ভূমি) সাদিয়া শাহানাজ খানম বলেন, গ্রেফতারের বিষয়টি আমার জানা নেই। তবে সে যদি এরকম কাজ করে থাকে তাহলে তার বিরুদ্ধে বিভাগীয় আইন অনুসারে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!