বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ০৭:৩৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
সাংবাদিক ওয়াহিদ মিলটনের মাতা আম্বিয়া বেগমের আজ প্রথম মৃত্যুবার্ষিকী রাজবাড়ীতে ১বছরের শিশু সুরাইয়াকে পানিতে ফেলে হত্যা॥পাষাণী মা গ্রেফতার রাজবাড়ী সদরে উপসর্গ নিয়ে মৃত ১জনসহ জেলায় আরও ১১জন জনের করোনা শনাক্ত॥মোট আক্রান্ত ৬৩৯জন ভিডিও কনফারেন্সের মাধ্যমে রাজবাড়ী জেলা প্রশাসনের দুইটি সভা করোনা ভাইরাস বাতাসেও ছড়াতে পারে॥এ দাবী পর্যালোচনা করছে ডব্লিওএইচও কালুখালীর মদাপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধন করোনা পরিস্থিতি মোকাবেলায় যশোর সেনানিবাসের সেনা সদস্যদের জনকল্যাণমূলক কার্যক্রম অব্যাহত মুজিববর্ষ ও আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কালুখালীর বোয়ালিয়ায় আ’লীগের উদ্যোগে বৃক্ষ রোপণ উদ্বোধন রাজবাড়ী জেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির জরুরী সভায় বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত গোয়ালন্দের বিদায়ী ও নবাগত ইউএনও’র সংবর্ধনা অনুষ্ঠিত

গোয়ালন্দের ৩টি ইউনিয়নে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

  • আপডেট সময় শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ও দেবগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল গত ১৩ই নভেম্বর এবং উজানচর ইউনিয়নে ত্রি-বার্ষিক কাউন্সিল গত ১৪ই নভেম্বর বিকালে অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি হিসেবে এ সকল কাউন্সিলের উদ্বোধন করেন ও বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পদক কাজী ইরাদত।
এ সময় জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও গোয়ালন্দ উপজেলার দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক প্রদীপ্ত চক্রবর্তী কান্ত, গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ নুরুজ্জামান মিয়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সোহরাব হোসেন গেদু, পৌরসভার মেয়র শেখ মোঃ নিজাম, উপজেলা আ’লীগের সহ-সভাপতি শহিদুল ইসলাম, গোলজার হোসেন মৃধা, যুগ্ম-সাধারণ সম্পাদক আতিকুজ্জামান সেন্টু, মোহাম্মদ আলী মোল্লাসহ গোয়ালন্দ উপজেলা, দৌলতদিয়া, দেবগ্রাম ও উজানচর আওয়ামীলীগ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীগণসহ কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন।
এসব কাউন্সিলের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে কাজী ইরাদত আলী বলেন, এ পর্যন্ত জেলা আওয়ামী লীগের যে কয়টি কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে সেগুলো প্রতিটি কাউন্সিলরদের সর্বসম্মতিক্রমে সভাপতি, সাধারণ সম্পাদকসহ সহ-সভাপতি ও সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। গোলয়ালন্দ উপজেলা কাউন্সিলের ক্ষেত্রেও সেটি করা হবে। এর পূর্বে গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলা ইউনিয়ন আওয়ামী লীগের কাউন্সিল ইউনিয়নের সম্পন্ন হয়েছে।
উল্লেখ্য, কাউন্সিলে দৌলতদিয়া ইউনিয়নে সভাপতি পদে মোঃ মোশাররফ হোসেন এবং সাধারণ সম্পাদক হিসেবে মোঃ শফিকুর রশিদ টিটু, দেবগ্রাম ইউনিয়নের সভাপতি হিসেবে বর্তমান সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ হাফিজুল ইসলামকে পুনরায় সভাপতি এবং সাধারণ সম্পাদক হিসেবে সাবেক ইউপি সদস্য গিয়াস উদ্দিন শেখকে ঘোষণা করা হয়। কিন্তু উজানচর ইউনিয়নের নির্বাচনের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর