বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

গোয়ালন্দের ৩টি ইউনিয়নে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

  • আপডেট সময় শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ও দেবগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল গত ১৩ই নভেম্বর এবং উজানচর ইউনিয়নে ত্রি-বার্ষিক কাউন্সিল গত ১৪ই নভেম্বর বিকালে অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি হিসেবে এ সকল কাউন্সিলের উদ্বোধন করেন ও বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পদক কাজী ইরাদত।
এ সময় জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও গোয়ালন্দ উপজেলার দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক প্রদীপ্ত চক্রবর্তী কান্ত, গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ নুরুজ্জামান মিয়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সোহরাব হোসেন গেদু, পৌরসভার মেয়র শেখ মোঃ নিজাম, উপজেলা আ’লীগের সহ-সভাপতি শহিদুল ইসলাম, গোলজার হোসেন মৃধা, যুগ্ম-সাধারণ সম্পাদক আতিকুজ্জামান সেন্টু, মোহাম্মদ আলী মোল্লাসহ গোয়ালন্দ উপজেলা, দৌলতদিয়া, দেবগ্রাম ও উজানচর আওয়ামীলীগ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীগণসহ কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন।
এসব কাউন্সিলের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে কাজী ইরাদত আলী বলেন, এ পর্যন্ত জেলা আওয়ামী লীগের যে কয়টি কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে সেগুলো প্রতিটি কাউন্সিলরদের সর্বসম্মতিক্রমে সভাপতি, সাধারণ সম্পাদকসহ সহ-সভাপতি ও সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। গোলয়ালন্দ উপজেলা কাউন্সিলের ক্ষেত্রেও সেটি করা হবে। এর পূর্বে গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলা ইউনিয়ন আওয়ামী লীগের কাউন্সিল ইউনিয়নের সম্পন্ন হয়েছে।
উল্লেখ্য, কাউন্সিলে দৌলতদিয়া ইউনিয়নে সভাপতি পদে মোঃ মোশাররফ হোসেন এবং সাধারণ সম্পাদক হিসেবে মোঃ শফিকুর রশিদ টিটু, দেবগ্রাম ইউনিয়নের সভাপতি হিসেবে বর্তমান সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ হাফিজুল ইসলামকে পুনরায় সভাপতি এবং সাধারণ সম্পাদক হিসেবে সাবেক ইউপি সদস্য গিয়াস উদ্দিন শেখকে ঘোষণা করা হয়। কিন্তু উজানচর ইউনিয়নের নির্বাচনের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!