শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বালিয়াকান্দিতে শ্রবণ প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের ঘটনায় মামলা

  • আপডেট সময় শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯

॥তনু কুমার সিকদার॥ রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে শ্রবণ প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণ ও গর্ভধারণের ঘটনায় আলমগীর শেখ(৩৫) নামের এক ব্যক্তির বিরুদ্ধে মামলা হয়েছে।
গত ১৪ই নভেম্বর রাতে ওই শ্রবণ প্রতিবন্ধীর ভাই বাদী হয়ে বালিয়াকান্দি থানায় মামলাটি দায়ের করেন। আলমগীর শেখ বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের হুলাইল গ্রামের মৃত সোনা মিয়া ওরফে রশিদ মাষ্টারের ছেলে।
মামলার বাদী জানান, তার শবণ প্রতিবন্ধী বোনকে উত্যক্ত করাসহ কু-প্রস্তাব দিতো আলমগীর। এছাড়াও সে ওই বাড়ীতে নিয়মিত আসা যাওয়া করতো। তিনি আলমগীরকে তাদের বাড়ীতে আসতে নিষেধও করেন। কিন্তু সে নিষেধ অমান্য করে তাদের বাড়ীতে আসতো। গত ২৫শে অক্টোবর রাত ১১টার দিকে আলমগীর তাদের বাড়ীতে এসে তার বোনের ঘরে প্রবেশ করে জোরপূর্বক তাকে ধর্ষণ করে। এ সময় তার চিৎকারে আলমগীরকে হাতে নাতে আটক করা হয়। পরে আলমগীরের মামা মোয়াজ্জেম মন্ডলসহ স্থানীয়রা বিচার করার কথা বলে তাকে ছাড়িয়ে নিয়ে যায়। কিন্তু তারা আর কোনো বিচার করেনি। পরবর্তীতে ধর্ষণের ফলে সে গর্ভবতী হয়ে পড়লে তিনি মামলাটি দায়ের করেন।
গতকাল ১৫ই নভেম্বর ওই শ্রবণ প্রতিবন্ধীরকে আদালতে প্রেরণ করা হয়। তবে অভিযুক্ত আলমগীর শেখ এখনো গ্রেফতার হয়নি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!