বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ০৭:৩২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
সাংবাদিক ওয়াহিদ মিলটনের মাতা আম্বিয়া বেগমের আজ প্রথম মৃত্যুবার্ষিকী রাজবাড়ীতে ১বছরের শিশু সুরাইয়াকে পানিতে ফেলে হত্যা॥পাষাণী মা গ্রেফতার রাজবাড়ী সদরে উপসর্গ নিয়ে মৃত ১জনসহ জেলায় আরও ১১জন জনের করোনা শনাক্ত॥মোট আক্রান্ত ৬৩৯জন ভিডিও কনফারেন্সের মাধ্যমে রাজবাড়ী জেলা প্রশাসনের দুইটি সভা করোনা ভাইরাস বাতাসেও ছড়াতে পারে॥এ দাবী পর্যালোচনা করছে ডব্লিওএইচও কালুখালীর মদাপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধন করোনা পরিস্থিতি মোকাবেলায় যশোর সেনানিবাসের সেনা সদস্যদের জনকল্যাণমূলক কার্যক্রম অব্যাহত মুজিববর্ষ ও আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কালুখালীর বোয়ালিয়ায় আ’লীগের উদ্যোগে বৃক্ষ রোপণ উদ্বোধন রাজবাড়ী জেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির জরুরী সভায় বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত গোয়ালন্দের বিদায়ী ও নবাগত ইউএনও’র সংবর্ধনা অনুষ্ঠিত

বালিয়াকান্দিতে শ্রবণ প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের ঘটনায় মামলা

  • আপডেট সময় শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯

॥তনু কুমার সিকদার॥ রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে শ্রবণ প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণ ও গর্ভধারণের ঘটনায় আলমগীর শেখ(৩৫) নামের এক ব্যক্তির বিরুদ্ধে মামলা হয়েছে।
গত ১৪ই নভেম্বর রাতে ওই শ্রবণ প্রতিবন্ধীর ভাই বাদী হয়ে বালিয়াকান্দি থানায় মামলাটি দায়ের করেন। আলমগীর শেখ বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের হুলাইল গ্রামের মৃত সোনা মিয়া ওরফে রশিদ মাষ্টারের ছেলে।
মামলার বাদী জানান, তার শবণ প্রতিবন্ধী বোনকে উত্যক্ত করাসহ কু-প্রস্তাব দিতো আলমগীর। এছাড়াও সে ওই বাড়ীতে নিয়মিত আসা যাওয়া করতো। তিনি আলমগীরকে তাদের বাড়ীতে আসতে নিষেধও করেন। কিন্তু সে নিষেধ অমান্য করে তাদের বাড়ীতে আসতো। গত ২৫শে অক্টোবর রাত ১১টার দিকে আলমগীর তাদের বাড়ীতে এসে তার বোনের ঘরে প্রবেশ করে জোরপূর্বক তাকে ধর্ষণ করে। এ সময় তার চিৎকারে আলমগীরকে হাতে নাতে আটক করা হয়। পরে আলমগীরের মামা মোয়াজ্জেম মন্ডলসহ স্থানীয়রা বিচার করার কথা বলে তাকে ছাড়িয়ে নিয়ে যায়। কিন্তু তারা আর কোনো বিচার করেনি। পরবর্তীতে ধর্ষণের ফলে সে গর্ভবতী হয়ে পড়লে তিনি মামলাটি দায়ের করেন।
গতকাল ১৫ই নভেম্বর ওই শ্রবণ প্রতিবন্ধীরকে আদালতে প্রেরণ করা হয়। তবে অভিযুক্ত আলমগীর শেখ এখনো গ্রেফতার হয়নি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর