শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ১১:১২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
রাজবাড়ীর মূলঘরে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় মন্ডল একাদশ চ্যাম্পিয়ন রাজবাড়ী সদর উপজেলা আ’লীগের সম্মেলন কাল রাজবাড়ীতে ফুরফুরা শরীফের পীরের ওয়াজ মাহফিল অনুষ্ঠিত পাংশা প্রেসক্লাবের কমিটি পুনর্গঠন॥মোক্তার পুনরায় সভাপতি-জিন্নাহ সেক্রেটারী পাংশা প্রেসক্লাবে সভা অনুষ্ঠিত রাজবাড়ী ডিবি’র অভিযানে দুই নারীসহ ৫মাদক বিক্রেতা গ্রেপ্তার বালিয়াকান্দিতে বায়তুল আমান মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন নাবালিকা মেয়েদের ফেরত চান পতিতাপল্লীর ৫জন যৌনকর্মী মা কালুখালীর ভবাণীপুর পূর্বপাড়া জামে মসজিদে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত দুবাইয়ে বাংলাদেশী ট্রাভেল এজেন্সীর শাখা উদ্বোধন

ফরিদপুর বিনামূল্যে ৫শতাধিক রোগীকে চিকিৎসা সেবা প্রদান

  • আপডেট সময় শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯

॥মাহবুব হোসেন পিয়াল॥ ফরিদপুর পৌরসভার নবগঠিত ১৭নং ওয়ার্ডের গুহলক্ষীপুর এলাকায় সোবহান মোল্লার বাড়ী প্রাঙ্গনে গতকাল শুক্রবার দিনব্যাপী বিনামূল্যে মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।
এলাকার তরুন ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ শাওন খাঁনের ব্যক্তিগত উদ্যোগে দুঃস্থ ও দরিদ্রদের মাঝে দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ বিতরণ করা হয়।
দিনব্যাপী এই মেডিকেল ক্যাম্পে রোগী দেখেন ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক অধ্যক্ষ প্রফেসর ডাঃ মোঃ জাহাঙ্গীর চৌধুরী টিটো, মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ ফরিদ উদ্দিন আহমেদ, শিশু বিশেষজ্ঞ ডাঃ মোঃ নজরুল ইসলাম, এন্টার্নী চিকিৎসক ডাঃ আশিকুর রহমান ও ডাঃ আহমেদ সৌরভ।
এর আগে ফিতা কেটে মেডিকেল ক্যাম্পের শুভ উদ্বোধন করেন বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর হাফিজুর রহমান, সমাজসেবক দেলোয়ার হোসেন সুরত মোল্লা, মুক্তার খান, মোঃ মাসুদ পারভেজ ও দিদারুল ইসলাম প্রমুখ।
দিনব্যাপী মেডিকেল ক্যাম্পে এলাকার ৫শতাধিক নারী, পুরুষ ও শিশুদের চিকিৎসা ও ওষুধ প্রদান করা হয়।
মেডিকেল ক্যাম্পে এন্টার্নী চিকিৎসক ডাঃ আজমেরী খান, ডাঃ আমরিন সুলতানা, ডাঃ হাসিবুর রহমান, ডাঃ আহমেদ সৌরভ ও ডাঃ আকাশ রায় উপস্থিত থেকে রোগীদের সমস্যার কথা শেনেন ও চিকিৎসা প্রদানে সহযোগিতা করেন।
এছাড়া দিনব্যাপী মেডিকেল ক্যাম্পে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও ডায়াবেটিক পরীক্ষা করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!