মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ফরিদপুর বিনামূল্যে ৫শতাধিক রোগীকে চিকিৎসা সেবা প্রদান

  • আপডেট সময় শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯

॥মাহবুব হোসেন পিয়াল॥ ফরিদপুর পৌরসভার নবগঠিত ১৭নং ওয়ার্ডের গুহলক্ষীপুর এলাকায় সোবহান মোল্লার বাড়ী প্রাঙ্গনে গতকাল শুক্রবার দিনব্যাপী বিনামূল্যে মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।
এলাকার তরুন ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ শাওন খাঁনের ব্যক্তিগত উদ্যোগে দুঃস্থ ও দরিদ্রদের মাঝে দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ বিতরণ করা হয়।
দিনব্যাপী এই মেডিকেল ক্যাম্পে রোগী দেখেন ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক অধ্যক্ষ প্রফেসর ডাঃ মোঃ জাহাঙ্গীর চৌধুরী টিটো, মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ ফরিদ উদ্দিন আহমেদ, শিশু বিশেষজ্ঞ ডাঃ মোঃ নজরুল ইসলাম, এন্টার্নী চিকিৎসক ডাঃ আশিকুর রহমান ও ডাঃ আহমেদ সৌরভ।
এর আগে ফিতা কেটে মেডিকেল ক্যাম্পের শুভ উদ্বোধন করেন বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর হাফিজুর রহমান, সমাজসেবক দেলোয়ার হোসেন সুরত মোল্লা, মুক্তার খান, মোঃ মাসুদ পারভেজ ও দিদারুল ইসলাম প্রমুখ।
দিনব্যাপী মেডিকেল ক্যাম্পে এলাকার ৫শতাধিক নারী, পুরুষ ও শিশুদের চিকিৎসা ও ওষুধ প্রদান করা হয়।
মেডিকেল ক্যাম্পে এন্টার্নী চিকিৎসক ডাঃ আজমেরী খান, ডাঃ আমরিন সুলতানা, ডাঃ হাসিবুর রহমান, ডাঃ আহমেদ সৌরভ ও ডাঃ আকাশ রায় উপস্থিত থেকে রোগীদের সমস্যার কথা শেনেন ও চিকিৎসা প্রদানে সহযোগিতা করেন।
এছাড়া দিনব্যাপী মেডিকেল ক্যাম্পে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও ডায়াবেটিক পরীক্ষা করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!