মঙ্গলবার, ০৩ ডিসেম্বর ২০১৯, ০৬:১৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
পদ্মায় অবৈধ বালু উত্তোলন-ট্রাক ও বলগেট থেকে চাঁদাবাজী বন্ধের দাবী দুই এমপির অনলাইন নিউজ পোর্টালের নিবন্ধন আগামী সপ্তাহ থেকে শুরু হবে — তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ রাজবাড়ী পৌরসভায় সোশ্যাল মোবিলাইজেশন ক্যাম্পেইন রাজবাড়ীর আলীপুরে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ গোয়ালন্দ উপজেলার ৪ জন প্রাথমিক শিক্ষক শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচিত ৯৯৯ থেকে ফোন পেয়ে বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলো পুলিশ গোয়ালন্দে হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার জাতীয় দিবস উপলক্ষে আমিরাতকে সাজানো হয়েছে অপরূপ সাজে এনজিও ফাউন্ডেশন দিবস উপলক্ষে ফরিদপুরে আলোচনা সভা অনুষ্ঠিত এনজিও ফাউন্ডেশন দিবস উপলক্ষে রাজবাড়ীতে আলোচনা সভানুষ্ঠিত

পাংশা উপজেলা স্কাউটস্’র ৭ম সাধারণ সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলা স্কাউটস্’র ত্রি-বার্ষিক ৭ম সাধারণ সভা গতকাল ১৪ই নভেম্বর বিকেলে পাংশা উপজেলা শিল্পকলা একাডেমীতে অনুষ্ঠিত হয়।
পাংশা উপজেলা স্কাউটস্’র সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এস.এম নাসিম আখতার, স্কাউটস্’র ফরিদপুর অঞ্চলের উপ-পরিচালক শর্মিলা দাস, স্কাউটস্’র পাংশার দীক্ষাগুরু খ্যাত শচী নন্দন দাস, পাংশা সিদ্দিকীয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মোঃ আওয়াবুল্লøাহ ইব্রাহিম, পাংশা উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা অঞ্জলী রানী প্রামানিক, পাংশা উপজেলা স্কাউটস্’র সাবেক কমিশনার ও এয়াকুব আলী চৌধুরী বিদ্যাপীঠের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক সুশীল কুমার মুদী প্রমূখ বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে কাজী আব্দুল মাজেদ একাডেমীর প্রধান শিক্ষক মুহাঃ শাহাদত আলী, হাবাসপুর কে.রাজ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মসলেম উদ্দিন মনির, পাংশা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মকছেদ আলী ও ২০১৭ সালের প্রেসিডেন্ট স্কাউটস্ এ্যাওয়ার্ড প্রাপ্ত কৃতি ছাত্রী পূর্ণিমা রানী বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পাংশা উপজেলা স্কাউটস্’র সম্পাদক ও উদয়পুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শামসুল আলম সোহরাব। বিকেল ৩টায় প্রার্থনা সংগীত পরিবেশন মধ্য দিয়ে কর্মসূচী শুরু করা হয়।
অনুষ্ঠানে প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠানে স্কাউটস্’র দু’টি করে ইউনিট গঠন ও পরিচালনার দিক নির্দেশনা প্রদান করা হয়। বর্তমান সামাজিক প্রেক্ষাপটে শিক্ষার্থীদের স্কাউটস্ চর্চার গুরুত্বারোপ করেন বক্তারা।
অনুষ্ঠানের দ্বিতীয় পর্ব পরিচালনা করেন স্কাউটস্’র ফরিদপুর অঞ্চলের উপ-পরিচালক শর্মিলা দাস। দ্বিতীয় পর্বে নতুন কমিটিতে দ্বিতীয় মেয়াদে সর্বসম্মতিক্রমে সম্পাদক নির্বাচিত হন উদয়পুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শামসুল আলম সোহরাব।
অনুষ্ঠানে পাংশা প্রেসক্লাবের সভাপতি মোঃ মোক্তার হোসেন, পাংশা উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জাহাঙ্গীরসহ প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও কাব-শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!