সোমবার, ০৬ জুলাই ২০২০, ০১:০০ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
পাংশার ১২০ জন নরসুন্দরকে খাদ্য সামগ্রী প্রদান করলেন মিতুল হাকিম ডোনাল্ড ট্রাম্পকে যুক্তরাষ্ট্রের স্বাধীনতা ঘোষণা বার্ষিকীতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বিশ্বে করোনায় মোট ৫ লাখ ২৬ হাজার ৬৬৩ জনের মৃত্যু রাজবাড়ীসহ দেশের ছয়টি জেলায় বন্যা পরিস্থিতির অবনতি হতে পারে ইউনিসেফের নির্বাহী বোর্ডের বার্ষিক অধিবেশনের সমাপনী রাজবাড়ীতে সোনালী ও ইসলামী ব্যাংকের ১৯জন করোনায় আক্রান্ত॥শাখা লকডাউন হচ্ছে রবিবার॥জেলায় আক্রান্ত ৫৪৬জন জাতীয় সংসদে ২০২০-২০২১ অর্থ বছরের ৫লাখ ৬৮হাজার কোটি টাকার বাজেট পাস আমেরিকায় হু হু করে বাড়ছে করোনার নতুন শনাক্তের সংখ্যা॥কমছে মৃত্যু স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে আগামী ৩রা আগস্ট পর্যন্ত চলবে অফিস ও গণপরিবহন করোনার ভয়াবহতা এখনও বাকি : বিশ্ব স্বাস্থ্য সংস্থা

ফরিদপুর পৌর এলাকার ফুটপাত দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান

  • আপডেট সময় শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯

॥মাহবুব হোসেন পিয়াল॥ ফরিদপুর পৌরসভার উদ্যোগে শহরের জনতা ব্যাংকের মোড়, চকবাজার ও নিউ মাকের্ট এলাকার ফুটপাত দখলমুক্ত করতে গতকাল বৃহস্পতিবার উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে।
সকাল ১০টা থেকে শুরু হওয়া অভিযান চলে বেলা ১টা পর্যন্ত। উচ্ছেদ অভিযান পরিচালনা করেন পৌর সচিব তানজিলুর রহমান মিলনসহ পৌরসভার অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
পুলিশের একটি দল এই উচ্ছেদ অভিযানে পৌরসভাকে সহযোগিতা করে। এ সময় অবৈধ ভাবে ফুটপাত দখলে রেখে জনসাধারনের চলাচলে অসুবিধার সৃষ্টিকারী হকারদেরকেও উচ্ছেদ করা হয়।
এ ব্যাপারে ফরিদপুর পৌরসভার সচিব তানজিলুর রহমান মিলন জানান, ফরিদপুর পৌরসভাকে পরিস্কার পরিচ্ছন্ন রাখতে ও জনসাধারনের চলাচল নির্বিঘœ করতে উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর