বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর ২০১৯, ০৬:০৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
রাজবাড়ী শহরের পান্না চত্বর থেকে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ক্লিনিকগুলোতে ভালো চিকিৎসা না হলে ছাড় দেওয়া হবে না —জেলা প্রশাসক মহান বিজয় দিবস উপলক্ষে রাজবাড়ী জেলা প্রশাসনের ২দিনব্যাপী কর্মসূচী ভিয়েতনামে ‘এশিয়া প্যাসিফিক রিজিওনাল আরলি চাইল্ড হুড ডেভেলপমেন্ট কনফারেন্স-২০১৯’ উদ্বোধন ফরিদপুরের খ্যাতিমার লোকসঙ্গীত শিল্পী আয়নাল বয়াতীর ইন্তেকাল দৌলতদিয়া ঘাট রেল স্টেশন পরিদর্শনে উর্দ্ধতন কর্মকর্তা মৃত্যুর আগে মুক্তিযোদ্ধার স্বীকৃতি চান রাজবাড়ীর চক কেষ্টপুরের লতিফ খান রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির জন্মবার্ষিকী পালিত রাজবাড়ীতে ধূমপান ও তামাক আইন সংক্রান্ত জেলা টাস্কফোর্স কমিটির সভা রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের ৮১তম জন্মবার্ষিকীতে মিলাদ মাহফিল অনুষ্ঠিত

ফরিদপুর পৌর এলাকার ফুটপাত দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান

  • আপডেট সময় শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯

॥মাহবুব হোসেন পিয়াল॥ ফরিদপুর পৌরসভার উদ্যোগে শহরের জনতা ব্যাংকের মোড়, চকবাজার ও নিউ মাকের্ট এলাকার ফুটপাত দখলমুক্ত করতে গতকাল বৃহস্পতিবার উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে।
সকাল ১০টা থেকে শুরু হওয়া অভিযান চলে বেলা ১টা পর্যন্ত। উচ্ছেদ অভিযান পরিচালনা করেন পৌর সচিব তানজিলুর রহমান মিলনসহ পৌরসভার অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
পুলিশের একটি দল এই উচ্ছেদ অভিযানে পৌরসভাকে সহযোগিতা করে। এ সময় অবৈধ ভাবে ফুটপাত দখলে রেখে জনসাধারনের চলাচলে অসুবিধার সৃষ্টিকারী হকারদেরকেও উচ্ছেদ করা হয়।
এ ব্যাপারে ফরিদপুর পৌরসভার সচিব তানজিলুর রহমান মিলন জানান, ফরিদপুর পৌরসভাকে পরিস্কার পরিচ্ছন্ন রাখতে ও জনসাধারনের চলাচল নির্বিঘœ করতে উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!