fbpx
বুধবার, ২২ জানুয়ারী ২০২০, ০৯:২২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
আজ ই-পাসপোর্ট কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী রাজবাড়ীর সড়ক-মহাসড়কে এখনো দাপিয়ে চলছে থ্রি-হুইলার মাহেন্দ্র ! পাংশার তিনটি অবৈধ ইটভাটা গুড়িয়ে দিল ভ্রাম্যমাণ আদালত॥৩লক্ষ ২০টাকা জরিমানা রাজবাড়ীতে জেলা পরিবার পরিকল্পনা কমিটির মাসিক সভাসহ ৪টি সভা অনুষ্ঠিত পুলিশ লাইন্সে মাস্টার প্যারেড পরিদর্শন করলেন রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ী কালেক্টরেটের কর্মচারীদের দ্বিতীয় দিনেরমত কর্মবিরতি পালন গোয়ালন্দে কৃষক লীগের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ দৌলতদিয়ায় আটক ৪ হেরোইনসেবীর ভ্রাম্যমাণ আদালতে ৩মাসের কারাদন্ড রাজবাড়ীতে ইয়াবা গাঁজাসহ ২জন পাচারকারী গ্রেপ্তার পাংশায় ৩দিনব্যাপী ৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন

ফরিদপুর পৌর এলাকার ফুটপাত দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান

  • আপডেট সময় শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯

॥মাহবুব হোসেন পিয়াল॥ ফরিদপুর পৌরসভার উদ্যোগে শহরের জনতা ব্যাংকের মোড়, চকবাজার ও নিউ মাকের্ট এলাকার ফুটপাত দখলমুক্ত করতে গতকাল বৃহস্পতিবার উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে।
সকাল ১০টা থেকে শুরু হওয়া অভিযান চলে বেলা ১টা পর্যন্ত। উচ্ছেদ অভিযান পরিচালনা করেন পৌর সচিব তানজিলুর রহমান মিলনসহ পৌরসভার অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
পুলিশের একটি দল এই উচ্ছেদ অভিযানে পৌরসভাকে সহযোগিতা করে। এ সময় অবৈধ ভাবে ফুটপাত দখলে রেখে জনসাধারনের চলাচলে অসুবিধার সৃষ্টিকারী হকারদেরকেও উচ্ছেদ করা হয়।
এ ব্যাপারে ফরিদপুর পৌরসভার সচিব তানজিলুর রহমান মিলন জানান, ফরিদপুর পৌরসভাকে পরিস্কার পরিচ্ছন্ন রাখতে ও জনসাধারনের চলাচল নির্বিঘœ করতে উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!