মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

মুজিববর্ষ উদযাপনে রাজবাড়ীতে ডিজিটাল ক্ষণগণনা যন্ত্র স্থাপনের জন্য স্থান নির্ধারণ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯

॥সোহেল মিয়া॥ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও মুজিববর্ষ উদযাপন উপলক্ষে ডিজিটাল ডিসপ্লে বোর্ডের ক্ষণ গণনা যন্ত্র স্থাপন করার স্থান নির্ধারণ করেছেন রাজবাড়ী জেলা প্রশাসন।
গতকাল ১৩ই নভেম্বর ডিজিটাল ডিসপ্লে বোর্ডের ক্ষণগণনা যন্ত্র স্থাপন করার স্থান নির্ধারণ করেন জেলা প্রশাসক দিলসাদ বেগম।
জেলা প্রশাসক দিলসাদ বেগম জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন সংক্রান্ত জাতীয় কমিটির ২য় সভার সিদ্ধান্ত অনুয়াযী আমরা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে জাতির পিতার ভাস্কার্যের পাশে ডিজিটাল ডিসপ্লে বোর্ডের ক্ষণগণনা যন্ত্র স্থাপনের কাজ শুরু করেছি।
জন্মশত বার্ষিকী ও মুজিববর্ষ উপলক্ষে শুভ উদ্বোধন অনুষ্ঠানকে লক্ষ্য রেখে ঢাকা, চট্টগ্রামসহ বিভিন্ন সিটি কর্পোরেশন এলাকায় এবং তার বাইরে সকল জেলায় দেশব্যাপী ক্ষণগণনা আগামী ৮ই ডিসেম্বর ২০১৯ তারিখ থেকে শুরু হবে। যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা থেকে একযোগে সারাদেশে শুভ উদ্বোধন করবেন। তারই ধারাবাহিকতায় আমরা আমাদের কাজ শুরু করেছি। আশা করছি যথাসময়ে আমরা কাজটি সম্পন্ন করতে পারবো।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!