মঙ্গলবার, ০৩ ডিসেম্বর ২০১৯, ০৭:৩৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
পদ্মায় অবৈধ বালু উত্তোলন-ট্রাক ও বলগেট থেকে চাঁদাবাজী বন্ধের দাবী দুই এমপির অনলাইন নিউজ পোর্টালের নিবন্ধন আগামী সপ্তাহ থেকে শুরু হবে — তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ রাজবাড়ী পৌরসভায় সোশ্যাল মোবিলাইজেশন ক্যাম্পেইন রাজবাড়ীর আলীপুরে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ গোয়ালন্দ উপজেলার ৪ জন প্রাথমিক শিক্ষক শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচিত ৯৯৯ থেকে ফোন পেয়ে বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলো পুলিশ গোয়ালন্দে হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার জাতীয় দিবস উপলক্ষে আমিরাতকে সাজানো হয়েছে অপরূপ সাজে এনজিও ফাউন্ডেশন দিবস উপলক্ষে ফরিদপুরে আলোচনা সভা অনুষ্ঠিত এনজিও ফাউন্ডেশন দিবস উপলক্ষে রাজবাড়ীতে আলোচনা সভানুষ্ঠিত

মুজিববর্ষ উদযাপনে রাজবাড়ীতে ডিজিটাল ক্ষণগণনা যন্ত্র স্থাপনের জন্য স্থান নির্ধারণ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯

॥সোহেল মিয়া॥ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও মুজিববর্ষ উদযাপন উপলক্ষে ডিজিটাল ডিসপ্লে বোর্ডের ক্ষণ গণনা যন্ত্র স্থাপন করার স্থান নির্ধারণ করেছেন রাজবাড়ী জেলা প্রশাসন।
গতকাল ১৩ই নভেম্বর ডিজিটাল ডিসপ্লে বোর্ডের ক্ষণগণনা যন্ত্র স্থাপন করার স্থান নির্ধারণ করেন জেলা প্রশাসক দিলসাদ বেগম।
জেলা প্রশাসক দিলসাদ বেগম জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন সংক্রান্ত জাতীয় কমিটির ২য় সভার সিদ্ধান্ত অনুয়াযী আমরা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে জাতির পিতার ভাস্কার্যের পাশে ডিজিটাল ডিসপ্লে বোর্ডের ক্ষণগণনা যন্ত্র স্থাপনের কাজ শুরু করেছি।
জন্মশত বার্ষিকী ও মুজিববর্ষ উপলক্ষে শুভ উদ্বোধন অনুষ্ঠানকে লক্ষ্য রেখে ঢাকা, চট্টগ্রামসহ বিভিন্ন সিটি কর্পোরেশন এলাকায় এবং তার বাইরে সকল জেলায় দেশব্যাপী ক্ষণগণনা আগামী ৮ই ডিসেম্বর ২০১৯ তারিখ থেকে শুরু হবে। যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা থেকে একযোগে সারাদেশে শুভ উদ্বোধন করবেন। তারই ধারাবাহিকতায় আমরা আমাদের কাজ শুরু করেছি। আশা করছি যথাসময়ে আমরা কাজটি সম্পন্ন করতে পারবো।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!