সোমবার, ০২ ডিসেম্বর ২০১৯, ১১:৫১ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
রাজবাড়ী জেলার সকল উপজেলার আওয়ামী লীগের কাউন্সিল স্থগিত রাজিব-দিয়ার মৃত্যু মামলায় দুই চালকসহ ৩জনের যাবজ্জীবন জেল রাজবাড়ীতে ড্রাইভার্স ট্রেনিং সেন্টারের শাখা উদ্বোধন এইডসের ব্যাপারে আমাদের সচেতনতা বাড়াতে হবে —জেলা প্রশাসক দিলসাদ বেগম গোয়ালন্দের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আ’লীগের মনোনয়ন চাইবেন ডাঃ আরিফুজ্জামান রাজবাড়ীতে পেট্রোল পাম্পের অনির্দিষ্টকালের ধর্মঘট শুরু ইতালীতে সাংবাদিক নেতা সৈয়দ শুকুর আলী শুভকে সংবর্ধনা প্রদান সরিষার মানুষ শান্তি চায়,এখানে শান্তি প্রতিষ্ঠার জন্য যা করণীয় সেটা করবো — এমপি জিল্লুল হাকিম বাঁশের মাচা দিয়ে নির্মাণ হচ্ছে দৌলতদিয়ায় ঘাটের এ্যাপ্রোচ সড়ক ! পাংশার পূঁইজোর ফাজিল মাদ্রসার মালিকানাধীন মার্কেটের উদ্বোধন

রাজবাড়ী-২ আসনের এমপি জিল্লুল হাকিম ও তার পুত্র মিতুল এবারও জেলার সেরা করদাতা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ ২০১৮-২০১৯ কর বছরে সর্বোচ্চ কর প্রদানকারী ক্যাটাগরীতে রাজবাড়ী জেলার সর্বোচ্চ করদাতা হিসেবে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম “সেরা করদাতা” এবং তরুণ পুরুষ সর্বোচ্চ করদাতা ক্যাটাগরিতে হিসেবে তার পুত্র আশিক মাহমুদ মিতুলকে “সেরা করদাতা” মনোনীত করেছে জাতীয় রাজস্ব বোর্ডের কর অঞ্চল ঢাকা-৩।
গত ৭ই নভেম্বর ঢাকা কর অঞ্চল-৩ কমিশনারের কার্যালয় থেকে কর কমিশনার মাহবুব হোসেন পৃথক পত্রের মাধ্যমে তাদেরকে সম্মাননা ও ট্যাক্স কার্ড গ্রহণের জন্য আমন্ত্রণ জানিয়েছেন।
এ উপলক্ষে ঢাকার হোটেল রিডিসন ব্লু এর ওয়াটার গার্ডেনে আজ ১৪ই নভেম্বর বিকাল ৫টায় আয়োজিত ২০১৮-২০১৯ অর্থ বছরের জাতীয়ভাবে সেরা করদাতাগণকে ট্যাক্স কার্ড ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে তাদেরকে সম্মাননা ও ট্যাক্স কার্ড প্রদান করা হবে বলে কর অঞ্চল-৩ কমিশনারের কার্যলয় সূত্রে জানা যায়।
উল্লেখ্য, ২০১৭-২০১৮ কর বছরে রাজবাড়ী জেলার সেরা করদাতার হিসেবে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এবং তার পুত্র আশিক মাহমুদ মিতুল জেলার সর্বোচ্চ আয়কর প্রদানকারী হিসেবে “সেরা তরুণ করদাতা-২০১৮” সম্মাননায় ভূষিত হন।
এরআগে ২০১৬-২০১৭ কর বছরে রাজবাড়ী জেলা ও জাতীয় পর্যায়ে সর্বোচ্চ কর পরিশোধের জন্য প্রথম বারের মতো জাতীয় রাজস্ব বোর্ড(এনবিআর) সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম ও তার পরিবারকে ‘কর বাহাদুর পরিবার’ হিসেবে ট্যাক্স কার্ড, সনদপত্র ও সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!