শনিবার, ১১ মে ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

র‌্যাবের অভিযানে ভাঙ্গা থেকে ৯৮২ বোতল ফেনসিডিলসহ দুই জন আটক

  • আপডেট সময় বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার গোল চত্বরের বাসস্ট্যান্ড এলাকা থেকে গতকাল ১২ই নভেম্বর সকালে ৯৮২ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।
আটককৃতরা হলো, গোপালগঞ্জ জেলা সদরের বেড়ার বাজার গ্রামের রফিকের স্ত্রী মোছাঃ খাদিজা বেগম (৪০) ও একই জেলার টঙ্গীপাড়া উপজেলার বাসবাড়িয়া গ্রামের জাফর শেখের ছেলে তরিকুল শেখ (২১)।
ফরিদপুর র‌্যাব-৮এর ২নং কোম্পানীর উপ-পরিচালক আব্দুল্লাহ আল মঈন হাসান জানান, আমাদের কাছে তথ্য ছিল একটি মাদকচক্র ভাংগা হয়ে ফেনসিডিলের চালান বিক্রয়ের জন্য নিয়ে যাবে। এমন তথ্যের ভিত্তিতে গতকাল ১২ নভেম্বর ভোর হতেই ভাংগা বাসস্ট্যান্ড ও আশপাশ এলাকায় গোয়েন্দা নজরদারী জোরদার করা হয়। একপর্যায়ে সকাল সাড়ে ৯টার দিকে ভাংগা গোল চত্বরের বাসস্ট্যান্ডে সুন্দরবন ক্লাসিক প্রাইভেট লিমিটেড নামক একটি বাস থেকে উল্লেখিতরা প্লাষ্টিকের বস্তা ভর্তি ফেনসিডিল নামানোর সময় র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালালে তারা পালানোর চেষ্টা করে। এসময় তাদেরকে আটক করা হয়। পরে ৫টি প্লাস্টিকের বস্তা থেকে ৯৮২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।
তিনি আরো জানান, আটককৃতরা ফেনসিডিলগুলো বিক্রয়ের উদ্দেশ্যে গোপালগঞ্জ থেকে ভাংগায় নিয়ে এসেছিল। তারা দীর্ঘদিন যাবৎ অবৈধ মাদক দ্রব্য সাতক্ষীরা ও যশোর জেলার সীমান্তবর্তী এলাকা হতে ক্রয় করে দেশের বিভিন্ন স্থানে পাইকারী বিক্রয় করতো বলেও জানান র‌্যাবের এ কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!