বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কালুখালীতে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

  • আপডেট সময় মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯

॥মনির হোসেন॥ কালুখালীতে পতাকা উত্তোলন, আনন্দ র‌্যালী, আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।
এ উপলক্ষে গতকাল ১১ই নভেম্বর সকালে কালুখালী উপজেলা আওয়ামী কার্যালয় প্রাঙ্গণে জাতীয় ও সংগঠনের পতাকা উত্তোলনের পর বের করা হয় আনন্দ র‌্যালী। র‌্যালীটি রতনদিয়া বাজারসহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এরপর দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। কালুখালী উপজেলা যুবলীগের আহ্বায়ক মনিরুজ্জামান চৌধুরী মবি’র সভাপতিত্বে আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক মাস্টার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য খাইরুল ইসলাম খায়ের, উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক রাকিবুল ইসলাম লাবু, সোহেল আলী মোল্লা, সদস্য জামির হোসেন জয়, রতনদিয়া ইউপির চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম সুমন, রতনদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্মল কুমার সাহা প্রমুখ বক্তব্য রাখেন। আলোচনা সভার শেষে কেক কাটা হয়। আওয়ামী লীগ, যুবলীগ ও সহযোগী অন্যান্য সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!