শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

দেশে সুশাসন ও গণতন্ত্র রক্ষায় জাসদ শেখ হাসিনাকে সহযোগিতা করবে — হাসানুল হক ইনু,এমপি

  • আপডেট সময় রবিবার, ১০ নভেম্বর, ২০১৯

॥সোহেল মিয়া॥ জাতীয় সমাজতান্ত্রিক দল- জাসদ সভাপতি ও তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, বাংলাদেশ এখন নতুন একটি রাজনৈতিক পর্বে প্রবেশ করেছে। এই পর্বের প্রধান কাজ হলো সকল দুর্নীতিবাজদের বিরুদ্ধে রুখে দাঁড়ানো। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর দুর্নীতি ও সন্ত্রাসমুক্ত সোনার বাংলা গড়ার যে স্বপ্ন দেখতেন সেই স্বপ্ন এখন বাস্তবায়িত হতে যাচ্ছে। তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুদ্ধি অভিযানের মাধ্যমে দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। তাই সুশাসন ও গণতন্ত্র রক্ষায় জাসদ শেখ হাসিনাকে সহযোগিতা করবে।
গতকাল ৯ই নভেম্বর দুপুরে মাগুরার শেখ কামাল ইনডোর স্টেডিয়ামে জাসদের মাগুরা জেলা শাখার সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হাসানুল হক ইনু আরও বলেন, যে দলের নেতারা দুর্নীতি-লুটপাট করে জেলে রয়েছেন তাদের মুখে দুর্নীতি প্রতিরোধের কথা মানায় না। দেশে যারা অরাজকতা সৃষ্টি করবে, গণতন্ত্রের নামে ধ্বংসাত্মক কর্মকান্ড ও বিশৃঙ্খলা সৃষ্টি করার অপচেষ্টা চালাবে তাদের সাথে কোন আপোষ নেই। সকল দুর্নীতিবাজের ঠিকানা হবে কারাগারে। যেমন হয়েছে খালেদা জিয়ার।
মাগুরা জেলা জাসদের সভাপতি সৈয়দ অহিদুল ইসলাম ফনি’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সমীর চক্রবর্তীর সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে জাসদ(ইনু)’র কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি রবিউল আলম, সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, কেন্দ্রীয় নারী জোটের সভাপতি হাসানুল হক ইনু’র সহধর্মিনী আফরোজা হক রিনা, জাতীয় যুব জোটের সভাপতি রোকনুজ্জামান রোকন ও রাজবাড়ী জেলা জাসদের সাধারণ সম্পাদক মুনিরুল হক মুনির প্রমুখ বক্তব্য রাখেন।
এছাড়াও সম্মেলনে উপস্থিত হয়ে মাগুরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান পঙ্কজ কুমার এবং যুগ্ম-সাধারণ সম্পাদক ও মাগুরা পৌরসভার মেয়র খুরশিদ আলম টুটুল সংহতি প্রকাশ করেন। জাসদের মাগুরা জেলার নেতাকর্মীগণ ছাড়াও মানিকগঞ্জ, কুষ্টিয়া, যশোর, চুয়াডাঙ্গা, মেহেরপুর, নড়াইল, বাগেরহাট, রাজবাড়ী ও ঝিনাইদহ জেলা জাসদের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ সম্মেলনে উপস্থিত ছিলেন।
সম্মেলনের দ্বিতীয় পর্বে জাসদ সভাপতি হাসানুল হক ইনু মাগুরা জেলা জাসদের ৫৬ সদস্য বিশিষ্ট কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন। সভাপতি পদে সৈয়দ অহিদুল ইসলাম ফনি ও সাধারণ সম্পাদক পদে সমীর চক্রবর্তী পুনরায় নির্বাচিত হন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!