বুধবার, ০৩ জুন ২০২০, ১০:৩৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফোনে ভারতের মোদীর ঈদ শুভেচ্ছা পবিত্র ঈদুল ফিতরে মুক্তিযোদ্ধাদের প্রধানমন্ত্রীর শুভেচ্ছা ও ঈদ উপহার রাজবাড়ীতে দুস্থদের মধ্যে অর্থ-শাড়ী বিতরণ করলেন সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা রাজবাড়ী জেলার প্রায় সকল মসজিদে ও পারিবারিকভাবে ঈদ জামাত অনুষ্ঠিত যুক্তরাষ্ট্রে ঘরোয়া পরিবেশে ঈদ-উল ফিতর উদযাপন করলো মুসলিমরা ফরিদপুরে সামাজিক দূরত্ব মেনে মসজিদে মসজিদে ঈদুল ফিতরের নামাজ অনুষ্ঠিত রাজবাড়ী সদর হাসপাতালের আইসোলেশনে করোনার উপসর্গ নিয়ে আরো ১জনের মৃত্যু বালিয়াকান্দির সাধুখালীতে লকডাউনে থাকা ১৯টি পরিবারকে প্রশাসনের খাদ্য সহায়তা করোনা মোকাবেলায় কৃষি বাজারের করণীয় পাংশায় করোনা পরিস্থিতি মোকাবেলায় ব্যবসায়ীদের পাশে এমপি পুত্র মিতুল

আগামী ১৩ই নভেম্বর মীর মশাররফ হোসেনের ১৭২তম জন্মবার্ষিকী

  • আপডেট সময় শুক্রবার, ৮ নভেম্বর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ আগামী ১৩ই নভেম্বর বাংলা সাহিত্যের অমর সৃষ্টি ‘বিষাদ সিন্ধু’র রচয়িতা কালজয়ী সাহিত্যিক মীর মশাররফ হোসেনের ১৭২তম জন্মবার্ষিকী।
এ উপলক্ষে বাংলা একাডেমীর উদ্যোগে বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের পদমদীস্থ মীর মশাররফ হোসেন স্মৃতিকেন্দ্রে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও দুই দিনব্যাপী একক গ্রন্থমেলার আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানমালার মধ্যে ১৩ই নভেম্বর সকাল ১০টায় অনুষ্ঠিত হবে আলোচনা সভা।
বাংলা একাডেমীর মহাপরিচালক হাবীবুল্লাহ সিরাজীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম, বিশেষ অতিথি হিসেবে জেলা প্রশাসক দিলসাদ বেগম, বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ ও বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার ইশরাত জাহান, একক বক্তা হিসেবে লেখক ও গবেষক ড. ইসরাইল খান এবং স্বাগত বক্তা হিসেবে বাংলা একাডেমীর সচিব মোহাম্মদ আনোয়ার হোসেন উপস্থিত থাকবেন।
ওই দিন সন্ধ্যায় একই স্থানে স্থানীয় শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান এবং ১৩ ও ১৪ই নভেম্বর দুই দিনব্যাপী সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত একক গ্রন্থমেলা (মীর মশাররফ হোসেনের রচিত) অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!