Site icon দৈনিক মাতৃকণ্ঠ

গোয়ালন্দে ড্রাগ জাতীয় মরফিন ইঞ্জেকশনসহ বাসযাত্রী গ্রেপ্তার

॥এম.এইচ আক্কাছ॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দে ড্রাগ জাতীয় ১৫টি মরফিন ইঞ্জেকশনসহ আসাদ হোসেন নাবিল(২৫) নামে এক বাসযাত্রীকে গ্রেফতার করেছে হাইওয়ে থানার পুলিশ।
গত ৬ই নভেম্বর রাতে গোয়ালন্দ উপজেলা পরিষদ এলাকায় বিআইডব্লিটিসি’র ওজন স্কেলের সামনে থেকে ঢাকা থেকে ছেড়ে বরিশালগামী সাকুরা পরিবহনের একটি বাস থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসাদ হোসেন নাবিল বরিশাল সিটি কর্পোরেশনের জড়ন রোড(জেলা স্কুল) এলাকার মৃত আক্তার হোসেনের ছেলে।
আহলাদীপুর হাইওয়ে থানা পুলিশ জানায়, মাদকাসক্ত নাবিল বাসে উঠার পর কয়েকজন যাত্রীর সাথে ঝামেলা হলে সে হাতে মরফিন ইঞ্জেকশনের সিরিঞ্জ নিয়ে তাদের শরীরে পুশ করার হুমকি দেয়। বাসটি গোয়ালন্দ উপজেলা পরিষদ সংলগ্ন বিআইডিব্লিউটিসি’র ওজন স্কেলের কাছে পৌঁছানের পর বাসের যাত্রী ও সুপারভাইজার সেখানে কর্তব্যরত হাইওয়ে পুলিশকে বিষয়টি অবগত করে। এ সময় তাকে আটক করে তার কাছে থাকা ব্যাগে তল্লাশী করে ১৫টি মরফিন ইঞ্জেকশন উদ্ধার করা হয়।
পরে তাকে ভ্রাম্যমাণ আদালতে বিচারের জন্য গতকাল ৭ই নভেম্বর দুপুরে তাকে উদ্ধারকৃত ইঞ্জেকশনসহ গোয়ালন্দ উপজেলার সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুনের কাছে হাজির করা হয়। কিন্তু বিষয়টি তার এখতিয়ার বহির্ভূত উল্লেখ করে তাকে গোয়ালন্দ ঘাট থানা পুলিশের কাছে সোপর্দ করে নিয়মিত মামলা করার পরামর্শ দেন।