বুধবার, ০৩ জুন ২০২০, ১০:২৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফোনে ভারতের মোদীর ঈদ শুভেচ্ছা পবিত্র ঈদুল ফিতরে মুক্তিযোদ্ধাদের প্রধানমন্ত্রীর শুভেচ্ছা ও ঈদ উপহার রাজবাড়ীতে দুস্থদের মধ্যে অর্থ-শাড়ী বিতরণ করলেন সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা রাজবাড়ী জেলার প্রায় সকল মসজিদে ও পারিবারিকভাবে ঈদ জামাত অনুষ্ঠিত যুক্তরাষ্ট্রে ঘরোয়া পরিবেশে ঈদ-উল ফিতর উদযাপন করলো মুসলিমরা ফরিদপুরে সামাজিক দূরত্ব মেনে মসজিদে মসজিদে ঈদুল ফিতরের নামাজ অনুষ্ঠিত রাজবাড়ী সদর হাসপাতালের আইসোলেশনে করোনার উপসর্গ নিয়ে আরো ১জনের মৃত্যু বালিয়াকান্দির সাধুখালীতে লকডাউনে থাকা ১৯টি পরিবারকে প্রশাসনের খাদ্য সহায়তা করোনা মোকাবেলায় কৃষি বাজারের করণীয় পাংশায় করোনা পরিস্থিতি মোকাবেলায় ব্যবসায়ীদের পাশে এমপি পুত্র মিতুল

গোয়ালন্দে ড্রাগ জাতীয় মরফিন ইঞ্জেকশনসহ বাসযাত্রী গ্রেপ্তার

  • আপডেট সময় শুক্রবার, ৮ নভেম্বর, ২০১৯

॥এম.এইচ আক্কাছ॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দে ড্রাগ জাতীয় ১৫টি মরফিন ইঞ্জেকশনসহ আসাদ হোসেন নাবিল(২৫) নামে এক বাসযাত্রীকে গ্রেফতার করেছে হাইওয়ে থানার পুলিশ।
গত ৬ই নভেম্বর রাতে গোয়ালন্দ উপজেলা পরিষদ এলাকায় বিআইডব্লিটিসি’র ওজন স্কেলের সামনে থেকে ঢাকা থেকে ছেড়ে বরিশালগামী সাকুরা পরিবহনের একটি বাস থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসাদ হোসেন নাবিল বরিশাল সিটি কর্পোরেশনের জড়ন রোড(জেলা স্কুল) এলাকার মৃত আক্তার হোসেনের ছেলে।
আহলাদীপুর হাইওয়ে থানা পুলিশ জানায়, মাদকাসক্ত নাবিল বাসে উঠার পর কয়েকজন যাত্রীর সাথে ঝামেলা হলে সে হাতে মরফিন ইঞ্জেকশনের সিরিঞ্জ নিয়ে তাদের শরীরে পুশ করার হুমকি দেয়। বাসটি গোয়ালন্দ উপজেলা পরিষদ সংলগ্ন বিআইডিব্লিউটিসি’র ওজন স্কেলের কাছে পৌঁছানের পর বাসের যাত্রী ও সুপারভাইজার সেখানে কর্তব্যরত হাইওয়ে পুলিশকে বিষয়টি অবগত করে। এ সময় তাকে আটক করে তার কাছে থাকা ব্যাগে তল্লাশী করে ১৫টি মরফিন ইঞ্জেকশন উদ্ধার করা হয়।
পরে তাকে ভ্রাম্যমাণ আদালতে বিচারের জন্য গতকাল ৭ই নভেম্বর দুপুরে তাকে উদ্ধারকৃত ইঞ্জেকশনসহ গোয়ালন্দ উপজেলার সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুনের কাছে হাজির করা হয়। কিন্তু বিষয়টি তার এখতিয়ার বহির্ভূত উল্লেখ করে তাকে গোয়ালন্দ ঘাট থানা পুলিশের কাছে সোপর্দ করে নিয়মিত মামলা করার পরামর্শ দেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!