শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১২:০৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা মামলায় রাজবাড়ীর ইফতি মোশারফসহ ২৫জনকে অভিযুক্ত চার্জশীট দাখিল মীর মশাররফ হোসেন আমৃত্যু বাংলা ভাষায় সাহিত্যের সেবা করে গেছেন —বাংলা একাডেমির মহাপরিচালক হাবীবুল্লাহ সিরাজী সপ্তাহ ব্যাপী আয়কর মেলা শুরু হচ্ছে আজ মুজিববর্ষ উদযাপনে রাজবাড়ীতে ডিজিটাল ক্ষণগণনা যন্ত্র স্থাপনের জন্য স্থান নির্ধারণ গোয়ালন্দে ছোট ভাকলায় অগ্নিকান্ডে চানাচুর মামা-ভাগ্নে ফ্যাক্টরীর ১০ লক্ষ টাকার সম্পদ পুড়ে ছাই ভিডিও কনফারেন্সের মাধ্যমে ফরিদপুরের ৩টি উপজেলার শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দৌলতদিয়া রেল স্টেশন এলাকা থেকে ফেন্সিডিলসহ ১জন গ্রেপ্তার র‌্যাবের অভিযানে ভাঙ্গা থেকে ইয়াবাসহ বিক্রেতা গ্রেফতার গোয়ালন্দের নুরুন্নবী রাসেলের ইন্তেকাল রাজবাড়ী-২ আসনের এমপি জিল্লুল হাকিম ও তার পুত্র মিতুল এবারও জেলার সেরা করদাতা

গোয়ালন্দে ড্রাগ জাতীয় মরফিন ইঞ্জেকশনসহ বাসযাত্রী গ্রেপ্তার

  • আপডেট সময় শুক্রবার, ৮ নভেম্বর, ২০১৯

॥এম.এইচ আক্কাছ॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দে ড্রাগ জাতীয় ১৫টি মরফিন ইঞ্জেকশনসহ আসাদ হোসেন নাবিল(২৫) নামে এক বাসযাত্রীকে গ্রেফতার করেছে হাইওয়ে থানার পুলিশ।
গত ৬ই নভেম্বর রাতে গোয়ালন্দ উপজেলা পরিষদ এলাকায় বিআইডব্লিটিসি’র ওজন স্কেলের সামনে থেকে ঢাকা থেকে ছেড়ে বরিশালগামী সাকুরা পরিবহনের একটি বাস থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসাদ হোসেন নাবিল বরিশাল সিটি কর্পোরেশনের জড়ন রোড(জেলা স্কুল) এলাকার মৃত আক্তার হোসেনের ছেলে।
আহলাদীপুর হাইওয়ে থানা পুলিশ জানায়, মাদকাসক্ত নাবিল বাসে উঠার পর কয়েকজন যাত্রীর সাথে ঝামেলা হলে সে হাতে মরফিন ইঞ্জেকশনের সিরিঞ্জ নিয়ে তাদের শরীরে পুশ করার হুমকি দেয়। বাসটি গোয়ালন্দ উপজেলা পরিষদ সংলগ্ন বিআইডিব্লিউটিসি’র ওজন স্কেলের কাছে পৌঁছানের পর বাসের যাত্রী ও সুপারভাইজার সেখানে কর্তব্যরত হাইওয়ে পুলিশকে বিষয়টি অবগত করে। এ সময় তাকে আটক করে তার কাছে থাকা ব্যাগে তল্লাশী করে ১৫টি মরফিন ইঞ্জেকশন উদ্ধার করা হয়।
পরে তাকে ভ্রাম্যমাণ আদালতে বিচারের জন্য গতকাল ৭ই নভেম্বর দুপুরে তাকে উদ্ধারকৃত ইঞ্জেকশনসহ গোয়ালন্দ উপজেলার সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুনের কাছে হাজির করা হয়। কিন্তু বিষয়টি তার এখতিয়ার বহির্ভূত উল্লেখ করে তাকে গোয়ালন্দ ঘাট থানা পুলিশের কাছে সোপর্দ করে নিয়মিত মামলা করার পরামর্শ দেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!