শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:১৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীতে প্রশিক্ষণ গ্রহণকারীদের হিজড়াদের মধ্যে সনদপত্র ও চেক বিতরণ

  • আপডেট সময় শুক্রবার, ৮ নভেম্বর, ২০১৯

॥আসহাবুল ইয়ামিন রয়েন॥ রাজবাড়ী জেলা সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে জীবনমান উন্নয়ন কর্মসূচীর আওতায় ৫০দিনের কম্পিউটার ও সেলাই প্রশিক্ষণ গ্রহণকারী হিজড়া জনগোষ্ঠীর ৪৭জন সদস্যের মধ্যে সনদপত্র ও উপকরণ সহায়তার চেক বিতরণ করা হয়েছে।
গতকাল ৭ই নভেম্বর সকাল ১০টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে তাদের মধ্যে এই সনদ পত্র ও চেক বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক দিলসাদ বেগম।
জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক রুবাইয়াত মোঃ ফেরদৌসের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে সিভিল সার্জনের দায়িত্বে থাকা সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শেখ মোঃ আব্দুল হান্নান ও স্বপ্ন হিজড়া উন্নয়ন সংঘের সভাপতি তানিশা ইয়াসমিন চৈতী প্রমুখ বক্তব্য রাখেন।
এ সময় সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাঈদুজ্জামান খান, শহর সমাজসেবা অফিসার মাজহারুল ইসলাম এবং জেলা প্রশাসনের সহকারী কমিশনারগণ ও বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তাবৃন্দসহ প্রশিক্ষণ গ্রহণকারী হিজড়ারা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের জেলা প্রশাসক দিলশাদ বেগমসহ অন্যান্য বক্তাগণ হিজড়া জনগোষ্ঠীর জন্য সরকারের গৃহীত বিভিন্ন কর্মসূচী ও প্রশিক্ষণ কার্যক্রমসহ তাদের উন্নয়নে করণীয় বিষয়ে আলোচনা করেন। আলোচনা পর্বের শেষে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিগণ ৫০ দিনের কম্পিউটার ও সেলাই প্রশিক্ষণ গ্রহণকারী হিজড়া জনগোষ্ঠীর ৪৭জন সদস্যের মধ্যে সনদ পত্র ও উপকরণ সহায়তা বাবদ ১০হাজার টাকা করে চেক বিতরণ করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!