শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ০১:১৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
প্রধানমন্ত্রী দুবাই সফরে ৩টি চুক্তি স্বাক্ষরের সম্ভাবনা —পররাষ্ট্র মন্ত্রী রাজবাড়ীতে বিশ্ব ডায়াবেটিস দিবস উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালী প্রাথমিক সমাপনী পরীক্ষায় রাজবাড়ী সদরে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের ব্রিফিং বাংলাদেশী রসনায় তৃপ্ত সিঙ্গাপুরের অধিবাসী ও বিদেশী কুটনীতিকগণ পাংশা উপজেলা স্কাউটস্’র ৭ম সাধারণ সভা অনুষ্ঠিত ফরিদপুর পৌর এলাকার ফুটপাত দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান পাংশার ধুলিয়াটে বিরোধপূর্ণ জমি থেকে জোরপূর্বক ধান কেটে নেওয়ার অভিযোগ পাংশায় সৈয়দ বায়তুল্লাহ কিন্ডার গার্টেনে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা প্রদান বালিয়াকান্দিতে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা মামলায় রাজবাড়ীর ইফতি মোশারফসহ ২৫জনকে অভিযুক্ত চার্জশীট দাখিল

রাজবাড়ীতে প্রশিক্ষণ গ্রহণকারীদের হিজড়াদের মধ্যে সনদপত্র ও চেক বিতরণ

  • আপডেট সময় শুক্রবার, ৮ নভেম্বর, ২০১৯

॥আসহাবুল ইয়ামিন রয়েন॥ রাজবাড়ী জেলা সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে জীবনমান উন্নয়ন কর্মসূচীর আওতায় ৫০দিনের কম্পিউটার ও সেলাই প্রশিক্ষণ গ্রহণকারী হিজড়া জনগোষ্ঠীর ৪৭জন সদস্যের মধ্যে সনদপত্র ও উপকরণ সহায়তার চেক বিতরণ করা হয়েছে।
গতকাল ৭ই নভেম্বর সকাল ১০টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে তাদের মধ্যে এই সনদ পত্র ও চেক বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক দিলসাদ বেগম।
জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক রুবাইয়াত মোঃ ফেরদৌসের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে সিভিল সার্জনের দায়িত্বে থাকা সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শেখ মোঃ আব্দুল হান্নান ও স্বপ্ন হিজড়া উন্নয়ন সংঘের সভাপতি তানিশা ইয়াসমিন চৈতী প্রমুখ বক্তব্য রাখেন।
এ সময় সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাঈদুজ্জামান খান, শহর সমাজসেবা অফিসার মাজহারুল ইসলাম এবং জেলা প্রশাসনের সহকারী কমিশনারগণ ও বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তাবৃন্দসহ প্রশিক্ষণ গ্রহণকারী হিজড়ারা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের জেলা প্রশাসক দিলশাদ বেগমসহ অন্যান্য বক্তাগণ হিজড়া জনগোষ্ঠীর জন্য সরকারের গৃহীত বিভিন্ন কর্মসূচী ও প্রশিক্ষণ কার্যক্রমসহ তাদের উন্নয়নে করণীয় বিষয়ে আলোচনা করেন। আলোচনা পর্বের শেষে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিগণ ৫০ দিনের কম্পিউটার ও সেলাই প্রশিক্ষণ গ্রহণকারী হিজড়া জনগোষ্ঠীর ৪৭জন সদস্যের মধ্যে সনদ পত্র ও উপকরণ সহায়তা বাবদ ১০হাজার টাকা করে চেক বিতরণ করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!