বুধবার, ০৩ জুন ২০২০, ১১:১৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফোনে ভারতের মোদীর ঈদ শুভেচ্ছা পবিত্র ঈদুল ফিতরে মুক্তিযোদ্ধাদের প্রধানমন্ত্রীর শুভেচ্ছা ও ঈদ উপহার রাজবাড়ীতে দুস্থদের মধ্যে অর্থ-শাড়ী বিতরণ করলেন সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা রাজবাড়ী জেলার প্রায় সকল মসজিদে ও পারিবারিকভাবে ঈদ জামাত অনুষ্ঠিত যুক্তরাষ্ট্রে ঘরোয়া পরিবেশে ঈদ-উল ফিতর উদযাপন করলো মুসলিমরা ফরিদপুরে সামাজিক দূরত্ব মেনে মসজিদে মসজিদে ঈদুল ফিতরের নামাজ অনুষ্ঠিত রাজবাড়ী সদর হাসপাতালের আইসোলেশনে করোনার উপসর্গ নিয়ে আরো ১জনের মৃত্যু বালিয়াকান্দির সাধুখালীতে লকডাউনে থাকা ১৯টি পরিবারকে প্রশাসনের খাদ্য সহায়তা করোনা মোকাবেলায় কৃষি বাজারের করণীয় পাংশায় করোনা পরিস্থিতি মোকাবেলায় ব্যবসায়ীদের পাশে এমপি পুত্র মিতুল

কৃষক লীগের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে রাজবাড়ী জেলা শাখার অভিনন্দন

  • আপডেট সময় শুক্রবার, ৮ নভেম্বর, ২০১৯

বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির নবনির্বাচিত সভাপতি কৃষিবিদ সমীর চন্দ ও সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতিকে রাজবাড়ী জেলা শাখার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।
গতকাল ৭ই নভেম্বর বিকালে এক যৌথ বিবৃতিতে রাজবাড়ী জেলা কৃষক লীগের সভাপতি আবুল কালাম আজাদ এবং সাধারণ সম্পাদক মোঃ আবু বককার খান বলেন, কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির নবনির্বাচিত সভাপতি কৃষিবিদ সমীর চন্দ ও সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতিকে জেলা কৃষক লীগের পক্ষ থেকে সংগ্রামী সালাম, শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।
তাদের বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ কৃষক লীগ আরও শক্তিশালী হবে এবং কৃষকদের পাশে থেকে তাদের সুবিধা-অসুবিধা দেখার পাশাপাশি জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে অবিস্মরণীয় ভূমিকা রাখবে।
উল্লেখ্য, গত ৬ই নভেম্বর রাজধানী ঢাকার ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে বাংলাদেশ কৃষক লীগের ১০ম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
জেলা কৃষক লীগের সভাপতি আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক আবু বককার খানের নেতৃত্বে রাজবাড়ী জেলা থেকে ১০০ সদস্যের একটি প্রতিনিধি দল এই সম্মেলনে অংশগ্রহণ করে, যার মধ্যে ৬০ জন ছিলেন কাউন্সিলর(ভোটাধিকার প্রাপ্ত) এবং ৪০ জন ছিলেন ডেলিগেট -প্রেস বিজ্ঞপ্তি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!