শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ০৮:২০ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
প্রধানমন্ত্রী দুবাই সফরে ৩টি চুক্তি স্বাক্ষরের সম্ভাবনা —পররাষ্ট্র মন্ত্রী রাজবাড়ীতে বিশ্ব ডায়াবেটিস দিবস উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালী প্রাথমিক সমাপনী পরীক্ষায় রাজবাড়ী সদরে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের ব্রিফিং বাংলাদেশী রসনায় তৃপ্ত সিঙ্গাপুরের অধিবাসী ও বিদেশী কুটনীতিকগণ পাংশা উপজেলা স্কাউটস্’র ৭ম সাধারণ সভা অনুষ্ঠিত ফরিদপুর পৌর এলাকার ফুটপাত দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান পাংশার ধুলিয়াটে বিরোধপূর্ণ জমি থেকে জোরপূর্বক ধান কেটে নেওয়ার অভিযোগ পাংশায় সৈয়দ বায়তুল্লাহ কিন্ডার গার্টেনে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা প্রদান বালিয়াকান্দিতে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা মামলায় রাজবাড়ীর ইফতি মোশারফসহ ২৫জনকে অভিযুক্ত চার্জশীট দাখিল

কৃষক লীগের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে রাজবাড়ী জেলা শাখার অভিনন্দন

  • আপডেট সময় শুক্রবার, ৮ নভেম্বর, ২০১৯

বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির নবনির্বাচিত সভাপতি কৃষিবিদ সমীর চন্দ ও সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতিকে রাজবাড়ী জেলা শাখার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।
গতকাল ৭ই নভেম্বর বিকালে এক যৌথ বিবৃতিতে রাজবাড়ী জেলা কৃষক লীগের সভাপতি আবুল কালাম আজাদ এবং সাধারণ সম্পাদক মোঃ আবু বককার খান বলেন, কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির নবনির্বাচিত সভাপতি কৃষিবিদ সমীর চন্দ ও সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতিকে জেলা কৃষক লীগের পক্ষ থেকে সংগ্রামী সালাম, শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।
তাদের বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ কৃষক লীগ আরও শক্তিশালী হবে এবং কৃষকদের পাশে থেকে তাদের সুবিধা-অসুবিধা দেখার পাশাপাশি জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে অবিস্মরণীয় ভূমিকা রাখবে।
উল্লেখ্য, গত ৬ই নভেম্বর রাজধানী ঢাকার ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে বাংলাদেশ কৃষক লীগের ১০ম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
জেলা কৃষক লীগের সভাপতি আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক আবু বককার খানের নেতৃত্বে রাজবাড়ী জেলা থেকে ১০০ সদস্যের একটি প্রতিনিধি দল এই সম্মেলনে অংশগ্রহণ করে, যার মধ্যে ৬০ জন ছিলেন কাউন্সিলর(ভোটাধিকার প্রাপ্ত) এবং ৪০ জন ছিলেন ডেলিগেট -প্রেস বিজ্ঞপ্তি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!