শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কৃষক লীগের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে রাজবাড়ী জেলা শাখার অভিনন্দন

  • আপডেট সময় শুক্রবার, ৮ নভেম্বর, ২০১৯

বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির নবনির্বাচিত সভাপতি কৃষিবিদ সমীর চন্দ ও সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতিকে রাজবাড়ী জেলা শাখার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।
গতকাল ৭ই নভেম্বর বিকালে এক যৌথ বিবৃতিতে রাজবাড়ী জেলা কৃষক লীগের সভাপতি আবুল কালাম আজাদ এবং সাধারণ সম্পাদক মোঃ আবু বককার খান বলেন, কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির নবনির্বাচিত সভাপতি কৃষিবিদ সমীর চন্দ ও সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতিকে জেলা কৃষক লীগের পক্ষ থেকে সংগ্রামী সালাম, শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।
তাদের বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ কৃষক লীগ আরও শক্তিশালী হবে এবং কৃষকদের পাশে থেকে তাদের সুবিধা-অসুবিধা দেখার পাশাপাশি জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে অবিস্মরণীয় ভূমিকা রাখবে।
উল্লেখ্য, গত ৬ই নভেম্বর রাজধানী ঢাকার ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে বাংলাদেশ কৃষক লীগের ১০ম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
জেলা কৃষক লীগের সভাপতি আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক আবু বককার খানের নেতৃত্বে রাজবাড়ী জেলা থেকে ১০০ সদস্যের একটি প্রতিনিধি দল এই সম্মেলনে অংশগ্রহণ করে, যার মধ্যে ৬০ জন ছিলেন কাউন্সিলর(ভোটাধিকার প্রাপ্ত) এবং ৪০ জন ছিলেন ডেলিগেট -প্রেস বিজ্ঞপ্তি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!