রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশার চর ঝিকড়ীর আহত রোগীকে দেখতে হাসপাতালে আ’লীগ নেতৃবৃন্দ

  • আপডেট সময় শুক্রবার, ৮ নভেম্বর, ২০১৯

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা হাসপাতালে চিকিৎসাধীন আজিজুল ইসলাম(৬০) নামের একজন রোগীর চিকিৎসার খোঁজ খবর নেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ।
পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ হাসান আলী বিশ্বাস এবং জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুল ইসলাম ফটিক গতকাল ৭ই নভেম্বর দুপুরে তাকে দেখতে পাংশা হাসপাতালে যান।
জানা যায়, গত ২২শে অক্টোবর সকালে জায়গা জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আহত হন পাংশা উপজেলার হাবাসপুর ইউপির চর ঝিকড়ী মধ্যপাড়া গ্রামের আজিজুল ইসলাম। হামলায় তার বাম পায়ের হাড় ফাটাসহ শরীরের বিভিন্ন স্থানে ফোলা জখম হয়। একই গ্রামের মালেক খান গংদের সাথে তার জায়গা জমি নিয়ে বিরোধ চলছে। মালেক খান ও আজিজুল ইসলাম সম্পর্কে মামা-ভাগ্নে। ঘটনার পর থেকে আহত আজিজুল ইসলাম পাংশা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!