বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ০৬:১৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা মামলায় রাজবাড়ীর ইফতি মোশারফসহ ২৫জনকে অভিযুক্ত চার্জশীট দাখিল মীর মশাররফ হোসেন আমৃত্যু বাংলা ভাষায় সাহিত্যের সেবা করে গেছেন —বাংলা একাডেমির মহাপরিচালক হাবীবুল্লাহ সিরাজী সপ্তাহ ব্যাপী আয়কর মেলা শুরু হচ্ছে আজ মুজিববর্ষ উদযাপনে রাজবাড়ীতে ডিজিটাল ক্ষণগণনা যন্ত্র স্থাপনের জন্য স্থান নির্ধারণ গোয়ালন্দে ছোট ভাকলায় অগ্নিকান্ডে চানাচুর মামা-ভাগ্নে ফ্যাক্টরীর ১০ লক্ষ টাকার সম্পদ পুড়ে ছাই ভিডিও কনফারেন্সের মাধ্যমে ফরিদপুরের ৩টি উপজেলার শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দৌলতদিয়া রেল স্টেশন এলাকা থেকে ফেন্সিডিলসহ ১জন গ্রেপ্তার র‌্যাবের অভিযানে ভাঙ্গা থেকে ইয়াবাসহ বিক্রেতা গ্রেফতার গোয়ালন্দের নুরুন্নবী রাসেলের ইন্তেকাল রাজবাড়ী-২ আসনের এমপি জিল্লুল হাকিম ও তার পুত্র মিতুল এবারও জেলার সেরা করদাতা

গোয়ালন্দ ঘাট থানার চার পুলিশ কর্মকর্তা ক্লোজড

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৭ নভেম্বর, ২০১৯

॥গোয়ালন্দ প্রতিনিধি॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দ ঘাট থানার চার পুলিশ কর্মকর্তাকে গত ৫ই নভেম্বর রাতে ক্লোজড করা হয়েছে।
রাজবাড়ী পুলিশ সুপারের কার্যালয়ের নির্দেশে তাদেরকে গোয়ালন্দ ঘাট থানা থেকে পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়েছে। প্রশাসনিক কারণে তাদেরকে ক্লোজড করা হয়েছে।
গোয়ালন্দ ঘাট থানা সুত্র জানায়, গোয়ালন্দ ঘাট থানার উপ-পরিদর্শক(এস.আই) পরিমল কুমার বিশ^াস, সহকারী উপ-পরিদর্শক(এএসআই) মোঃ শওকত আলী, সৈয়দ আলী ও সোহেল রানাকে ক্লোজড করা হয়েছে। তাদের বিরুদ্ধে সম্প্রতি দৌলতদিয়া যৌনপল্লীতে অভিযান সংক্রান্ত বিষয় নিয়ে নানা ধরনের অনিয়মের অভিযোগ উঠেছে। অভিযোগের প্রেক্ষিতে তাদেরকে রাজবাড়ী পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।
গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রবিউল ইসলাম বলেন, গত মঙ্গলবার সন্ধ্যায় এ ধরনের আদেশ এসেছে। তবে কি কারণে তাদেরকে ক্লোজড করা হয়েছে বলা হয়নি। এ ব্যাপারে আমারও জানা নেই। আর কোন চার কর্মকর্তাকে ক্লোজড করা হয়েছে তাও সঠিকভাবে আমার জানানেই।
এ ব্যাপারে পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান,পিপিএম(বার) বলেন, তাদের বিরুদ্ধে নানা ধরনের অনিয়মের অভিযোগ উঠেছে। অভিযোগের কারণেই তাদেরকে থানা থেকে পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়েছে। একই সাথে তাদের বিরুদ্ধে উঠে আসা নানা অনিয়মের অভিযোগ তদন্ত করা হবে। তদন্তে দোষী প্রামানিত হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!