মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১১:২৯ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফোনে ভারতের মোদীর ঈদ শুভেচ্ছা পবিত্র ঈদুল ফিতরে মুক্তিযোদ্ধাদের প্রধানমন্ত্রীর শুভেচ্ছা ও ঈদ উপহার রাজবাড়ীতে দুস্থদের মধ্যে অর্থ-শাড়ী বিতরণ করলেন সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা রাজবাড়ী জেলার প্রায় সকল মসজিদে ও পারিবারিকভাবে ঈদ জামাত অনুষ্ঠিত যুক্তরাষ্ট্রে ঘরোয়া পরিবেশে ঈদ-উল ফিতর উদযাপন করলো মুসলিমরা ফরিদপুরে সামাজিক দূরত্ব মেনে মসজিদে মসজিদে ঈদুল ফিতরের নামাজ অনুষ্ঠিত রাজবাড়ী সদর হাসপাতালের আইসোলেশনে করোনার উপসর্গ নিয়ে আরো ১জনের মৃত্যু বালিয়াকান্দির সাধুখালীতে লকডাউনে থাকা ১৯টি পরিবারকে প্রশাসনের খাদ্য সহায়তা করোনা মোকাবেলায় কৃষি বাজারের করণীয় পাংশায় করোনা পরিস্থিতি মোকাবেলায় ব্যবসায়ীদের পাশে এমপি পুত্র মিতুল

গোয়ালন্দ ঘাট থানার চার পুলিশ কর্মকর্তা ক্লোজড

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৭ নভেম্বর, ২০১৯

॥গোয়ালন্দ প্রতিনিধি॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দ ঘাট থানার চার পুলিশ কর্মকর্তাকে গত ৫ই নভেম্বর রাতে ক্লোজড করা হয়েছে।
রাজবাড়ী পুলিশ সুপারের কার্যালয়ের নির্দেশে তাদেরকে গোয়ালন্দ ঘাট থানা থেকে পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়েছে। প্রশাসনিক কারণে তাদেরকে ক্লোজড করা হয়েছে।
গোয়ালন্দ ঘাট থানা সুত্র জানায়, গোয়ালন্দ ঘাট থানার উপ-পরিদর্শক(এস.আই) পরিমল কুমার বিশ^াস, সহকারী উপ-পরিদর্শক(এএসআই) মোঃ শওকত আলী, সৈয়দ আলী ও সোহেল রানাকে ক্লোজড করা হয়েছে। তাদের বিরুদ্ধে সম্প্রতি দৌলতদিয়া যৌনপল্লীতে অভিযান সংক্রান্ত বিষয় নিয়ে নানা ধরনের অনিয়মের অভিযোগ উঠেছে। অভিযোগের প্রেক্ষিতে তাদেরকে রাজবাড়ী পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।
গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রবিউল ইসলাম বলেন, গত মঙ্গলবার সন্ধ্যায় এ ধরনের আদেশ এসেছে। তবে কি কারণে তাদেরকে ক্লোজড করা হয়েছে বলা হয়নি। এ ব্যাপারে আমারও জানা নেই। আর কোন চার কর্মকর্তাকে ক্লোজড করা হয়েছে তাও সঠিকভাবে আমার জানানেই।
এ ব্যাপারে পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান,পিপিএম(বার) বলেন, তাদের বিরুদ্ধে নানা ধরনের অনিয়মের অভিযোগ উঠেছে। অভিযোগের কারণেই তাদেরকে থানা থেকে পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়েছে। একই সাথে তাদের বিরুদ্ধে উঠে আসা নানা অনিয়মের অভিযোগ তদন্ত করা হবে। তদন্তে দোষী প্রামানিত হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!