রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৪:১৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেনের শপথ নেয়ার আগেই হোয়াইট হাউস ছাড়বেন ট্রাম্প সমুদ্র সুরক্ষা ও নীল অর্থনীতি বিকাশে এডিবি, ইআইবি এক জোট নৌকায় আর কোন যাত্রীর দরকার নেই : তথ্যমন্ত্রী ভারতের প্রজাতন্ত্র দিবসের প্যারেডে অংশ নিতে দিল্লী গেছে বাংলাদেশ সেনাবাহিনীর একটি কন্টিনজেন্ট বার্ড-ফ্লু’র কারণে দিল্লীর উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন এলাকায় মুরগি বিক্রি নিষিদ্ধ রাজবাড়ী জেলা পরিষদ সদস্য মজনু বরখাস্ত॥প্রজ্ঞাপন জারী রাজবাড়ী সদরের চন্দনীতে প্রশিক্ষণপ্রাপ্ত নারীদের মধ্যে সেলাই মেশিন বিতরণ পাংশায় পৌরসভা নির্বাচন উপলক্ষে আ’লীগের যৌথসভায় নৌকা প্রতীক বিজয়ের প্রত্যয় ব্যক্ত রাজবাড়ীতে ভার্চুয়াল বিপনন প্রতিষ্ঠানের পুরস্কার বিতরণ রাজবাড়ী পৌরসভার ৫নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মিন্টুর মনোনয়ন পত্র দাখিল

ইতিপূর্বে পুলিশের কাছে আত্মসমর্পন করা মাদক ব্যবসায়ী ফেনসিডিলসহ গ্রেফতার

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৭ নভেম্বর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ ইতিপূর্বে পুলিশের কাছে আত্মসমর্পন করা কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আল্লার দরগা গোহাটা পাড়ার আবু বক্কর সিদ্দিক(৪০) নামে এক মাদক ব্যবসায়ী এবার র‌্যাবের অভিযানে ফেনসিডিলসহ গ্রেফতার হয়েছে।
গত ৫ই অক্টোবর রাত পৌনে ৯টার দিকে র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের একটি দল আল্লার দরগা হাই স্কুল বাজার থেকে ১০ বোতল ফেনসিডিলসহ তাকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত আবু বক্কর সিদ্দিক আল্লার দরগা গোহাটা পাড়ার মজির উদ্দিনের ছেলে। উদ্ধারকৃত ফেনসিডিলসহ র‌্যাব তাকে দৌলতপুর থানায় হস্তান্তর করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে।
র‌্যাব জানায়, আবু বক্কর সিদ্দিক ইতিপূর্বে পুলিশের নিকট আত্মসমর্পন করা মাদক ব্যবসায়ী এবং দৌলতপুর থানায় ৩টি মাদক মামলার এজাহারভুক্ত আসামী। সুবিধার জন্য পুলিশের কাছে আত্মসমর্পন করলেও সে গোপনে মাদক ব্যবসা অব্যাহত রেখেছিল।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!