শুক্রবার, ১০ মে ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

দুবাইয়ে শুরু হয়েছে গ্লোবাল ভিলেজ মেলার ২৪তম আসর

  • আপডেট সময় বুধবার, ৬ নভেম্বর, ২০১৯

॥দুবাই থেকে ওবায়দুল হক মানিক॥ সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে বিশ্ব বাণিজ্যের অন্যতম আসর গ্লোবাল ভিলেজ মেলার ২৪তম আসর শুরু হয়েছে।
গত ২৯শে অক্টোবর শুরু হওয়া এই মেলা আগামী বছরের এপ্রিল মাস পর্যন্ত চলবে। মেলায় ৭৮টি দেশের প্যাভিলিয়নে হাজারের অধিক শপিং আউটলেট রয়েছে।
বাংলাদেশী কোন প্যাভিলিয়ন না থাকলেও শপিং আউটলেট রয়েছে। প্রতি বছর নান্দনিক স্থাপনা আর ঐতিহ্যের মেলবন্ধনের এই মেলা অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!