শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশার বিভিন্নস্থানে কাত্যায়নী পূজা মন্ডপ পরিদর্শনে নেতৃবৃন্দ

  • আপডেট সময় বুধবার, ৬ নভেম্বর, ২০১৯

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দ গতকাল ৫ই নভেম্বর সন্ধ্যা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত পাংশা পৌরসভাসহ উপজেলার ৭টি কাত্যায়নী পূজামন্ডপ পরিদর্শন করেন।
পাংশা উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও পাংশা উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ উত্তম কুন্ডু, পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ও পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক দীপক কুন্ডু, পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি কার্তিক সাহা, পাংশা পৌরসভা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুব্রত কুমার দে-সহ অচিন্ত কুন্ডু, বিকাশ দাস ও নিতাই বিশ্বাস প্রমূখ নেতৃবৃন্দ সরিষা ইউপির ঋষিপাড়া ও বড় বনগ্রাম, কলিমহর ইউপির হাটবনগ্রাম, কসবামাজাইল ইউপির সুবর্ণকোলা, পাংশা পৌরসভার মৈশালা ঋষিপাড়া, সত্যজিৎপুর পালপাড়ায় দু’টিসহ মোট ৭টি কাত্যায়নী পূজা মন্ডপ পরিদর্শন করেন।
কশবামাজাইল ইউপির সুবর্ণকোলা স্কুলপাড়া কাত্যায়নী পূজা মন্ডপে অন্যান্যদের মধ্যে কসবামাজাইল ইউপির সাবেক চেয়ারম্যান শামসুদ্দিন মন্ডল, লিয়াকত আলী মাস্টার, স্বপন মন্ডলসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পূজা উদযাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দ সংশ্লিষ্ট পূজামন্ডপের নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময়সহ কিছু আর্থিক অনুদান প্রদান করেন।
প্রসঙ্গত গত ২রা নভেম্বর ষষ্ঠীর মধ্য দিয়ে কাত্যায়নী পূজা শুরু হয়। প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত প্রতিমা দর্শনে সনাতন ধর্মের নারী-পুরুষ নানা বয়সী লোকজন ভিড় করছে। কোনো কোনো পূজা মন্ডপে সাংস্কৃতিক অনুষ্ঠান ও কীর্তন পরিবেশন করা হচ্ছে।
আজ ৬ই নভেম্বর বিজয়া দশমীতে প্রতীমা বিসর্জনের মধ্য দিয়ে ৫দিন ব্যাপী কাত্যায়নী পূজার সমাপ্তি হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!