বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

শিশু পরিবার সদস্যদের ল্যাপটপ ও সেলাই মেশিন উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

  • আপডেট সময় মঙ্গলবার, ৫ নভেম্বর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা গতকাল সোমবার সরকারী শিশু পরিবার, ঢাকা-এর কয়েকজন সদস্যকে ১০টি ল্যাপটপ ও ২০টি সেলাই মেশিন উপহার দিয়েছেন।
সন্ধ্যায় গণভবনে এক অনুষ্ঠানের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের এ উপহারগুলো হস্তান্তর করেন।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে শিশু পরিবারের সদস্যদের এসব উপহার বিতরণ করা হয়।
এ সময় তেজগাঁও শহীদ মনুমিয়া হাইস্কুলের চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী বৃষ্টি আক্তার সৃষ্টি প্রধানমন্ত্রীর সামনে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ দেন। পরে প্রধানমন্ত্রী তাকে বুকে জড়িয়ে ধরে আদর করেন।
নারী ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন্নেসা ইন্দিরা, আইসিটি প্রতিমন্ত্রী জোনায়েদ আহমদ পলক এবং নারী ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব কামরুন নাহার এ সময় উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!