শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ০৬:০১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
প্রধানমন্ত্রী দুবাই সফরে ৩টি চুক্তি স্বাক্ষরের সম্ভাবনা —পররাষ্ট্র মন্ত্রী রাজবাড়ীতে বিশ্ব ডায়াবেটিস দিবস উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালী প্রাথমিক সমাপনী পরীক্ষায় রাজবাড়ী সদরে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের ব্রিফিং বাংলাদেশী রসনায় তৃপ্ত সিঙ্গাপুরের অধিবাসী ও বিদেশী কুটনীতিকগণ পাংশা উপজেলা স্কাউটস্’র ৭ম সাধারণ সভা অনুষ্ঠিত ফরিদপুর পৌর এলাকার ফুটপাত দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান পাংশার ধুলিয়াটে বিরোধপূর্ণ জমি থেকে জোরপূর্বক ধান কেটে নেওয়ার অভিযোগ পাংশায় সৈয়দ বায়তুল্লাহ কিন্ডার গার্টেনে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা প্রদান বালিয়াকান্দিতে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা মামলায় রাজবাড়ীর ইফতি মোশারফসহ ২৫জনকে অভিযুক্ত চার্জশীট দাখিল

ফরিদপুরে র‌্যাবের অভিযানে অটো রিক্সা চোর দুই সহোদর গ্রেফতার

  • আপডেট সময় মঙ্গলবার, ৫ নভেম্বর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ ফরিদপুরে র‌্যাবের অভিযানে অটো রিক্সা চোর দুই সহোদর গ্রেফতার হয়েছে। গত ৩রা নভেম্বর রাতে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল ফরিদপুর কোতয়ালী থানাধীন কোমরপুর আব্দুল হামিদ মোল্লা সড়কের নিজ বাড়ী থেকে তাদেরকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হলো ঃ আছির উদ্দিন মন্ডলের দুই ছেলে শাহীন মন্ডল(৪০) ও শামীম মন্ডল(৩০)। এ সময় তাদের কাছ থেকে চোরাই অটো রিক্সার বিপুল পরিমাণ যন্ত্রাংশ উদ্ধার করা হয়। ক্যাম্পে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে র‌্যাব তাদেরকে গতকাল ৪ঠা নভেম্বর কোতয়ালী থানায় হস্তান্তর করেছে।
র‌্যাব জানায়, গ্রেফতারকৃত দুই ভাই সংঘবদ্ধ অটো রিক্সা চোর চক্রের সদস্য। বিভিন্ন এলাকা থেকে তারা অটো রিক্সা চুরি করে যন্ত্রাংশ খুলে বিক্রি করে আসছিল। গত ২রা নভেম্বর রাতে ফরিদপুর শহরের রঘুনন্দনপুর এলাকার জনৈক আবুল হাশেম গাজীর অটো রিক্সা চুরি হলে সে বিষয়টি ফরিদপুর র‌্যাব ক্যাম্পকে অবহিত করে। এরপর র‌্যাবের একটি টিম মাঠে নামে এবং তাদেরকে শনাক্ত করে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের কাছ থেকে পাওয়া তথ্য অনুযায়ী তাদের সহযোগীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!