শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ফরিদপুরে র‌্যাবের অভিযানে অটো রিক্সা চোর দুই সহোদর গ্রেফতার

  • আপডেট সময় মঙ্গলবার, ৫ নভেম্বর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ ফরিদপুরে র‌্যাবের অভিযানে অটো রিক্সা চোর দুই সহোদর গ্রেফতার হয়েছে। গত ৩রা নভেম্বর রাতে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল ফরিদপুর কোতয়ালী থানাধীন কোমরপুর আব্দুল হামিদ মোল্লা সড়কের নিজ বাড়ী থেকে তাদেরকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হলো ঃ আছির উদ্দিন মন্ডলের দুই ছেলে শাহীন মন্ডল(৪০) ও শামীম মন্ডল(৩০)। এ সময় তাদের কাছ থেকে চোরাই অটো রিক্সার বিপুল পরিমাণ যন্ত্রাংশ উদ্ধার করা হয়। ক্যাম্পে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে র‌্যাব তাদেরকে গতকাল ৪ঠা নভেম্বর কোতয়ালী থানায় হস্তান্তর করেছে।
র‌্যাব জানায়, গ্রেফতারকৃত দুই ভাই সংঘবদ্ধ অটো রিক্সা চোর চক্রের সদস্য। বিভিন্ন এলাকা থেকে তারা অটো রিক্সা চুরি করে যন্ত্রাংশ খুলে বিক্রি করে আসছিল। গত ২রা নভেম্বর রাতে ফরিদপুর শহরের রঘুনন্দনপুর এলাকার জনৈক আবুল হাশেম গাজীর অটো রিক্সা চুরি হলে সে বিষয়টি ফরিদপুর র‌্যাব ক্যাম্পকে অবহিত করে। এরপর র‌্যাবের একটি টিম মাঠে নামে এবং তাদেরকে শনাক্ত করে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের কাছ থেকে পাওয়া তথ্য অনুযায়ী তাদের সহযোগীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!