বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ০৩:৩৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা মামলায় রাজবাড়ীর ইফতি মোশারফসহ ২৫জনকে অভিযুক্ত চার্জশীট দাখিল মীর মশাররফ হোসেন আমৃত্যু বাংলা ভাষায় সাহিত্যের সেবা করে গেছেন —বাংলা একাডেমির মহাপরিচালক হাবীবুল্লাহ সিরাজী সপ্তাহ ব্যাপী আয়কর মেলা শুরু হচ্ছে আজ মুজিববর্ষ উদযাপনে রাজবাড়ীতে ডিজিটাল ক্ষণগণনা যন্ত্র স্থাপনের জন্য স্থান নির্ধারণ গোয়ালন্দে ছোট ভাকলায় অগ্নিকান্ডে চানাচুর মামা-ভাগ্নে ফ্যাক্টরীর ১০ লক্ষ টাকার সম্পদ পুড়ে ছাই ভিডিও কনফারেন্সের মাধ্যমে ফরিদপুরের ৩টি উপজেলার শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দৌলতদিয়া রেল স্টেশন এলাকা থেকে ফেন্সিডিলসহ ১জন গ্রেপ্তার র‌্যাবের অভিযানে ভাঙ্গা থেকে ইয়াবাসহ বিক্রেতা গ্রেফতার গোয়ালন্দের নুরুন্নবী রাসেলের ইন্তেকাল রাজবাড়ী-২ আসনের এমপি জিল্লুল হাকিম ও তার পুত্র মিতুল এবারও জেলার সেরা করদাতা

কালুখালীতে যথাযোগ্য মর্যাদায় জেল হত্যা দিবস পালিত

  • আপডেট সময় সোমবার, ৪ নভেম্বর, ২০১৯

॥মনির হোসেন॥ রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা আওয়ামী লীগের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক জেল হত্যা দিবস পালিত হয়েছে।
এ উপলক্ষে গতকাল ৩রা নভেম্বর বিকালে কালুখালী উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং জাতীয় চার নেতার স্মরণে আলোচনা সভা ও দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।
কালুখালী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক মাস্টারের সভাপতিত্বে আলোচনা সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামানা চৌধুরী টিটো, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য খাইরুল ইসলাম খায়ের, প্রচার-প্রকাশনা সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান মজনু, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন মোল্লা, দেওয়ান আরাফাত হোসেন, রতনদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা, কালিকাপুর ইউপির চেয়ারম্যান আতিউর রহমান নবাব, মৃগী ইউপির চেয়ারম্যান শহিদুজ্জামান সাগর মোল্লা, সাওরাইল ইউপির চেয়ারম্যান শহিদুল ইসলাম আলী, বোয়ালিয়া ইউপির চেয়ারম্যান হালিমা বেগম, বোয়ালিয়া ইউপি আওয়ামী লীগের সভাপতি লুৎফর রহমান, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, রতনদিয়া ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্মল কুমার সাহা ও কালুখালী উপজেলা প্রেসক্লাবের সভাপতি জুলফিকার আলী প্রমুখ বক্তব্য রাখেন।
বক্তাগণ বলেন, জাতির জনক বঙ্গবন্ধুকে হত্যার পর জাতীয় চার নেতাকে হত্যা করে দেশে এক কলংকিত অধ্যায়ের সূচনা করা হয়। জাতি আর সেই কলংকিত অধ্যায় দেখতে চায় না। আলোচনা পর্বের শেষে শহীদ জাতীয় চার নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দিন আহমদ, এম.মনসুর আলী এবং এ.এইচ.এম কামরুজ্জামানের আত্মার শান্তি কামনায় দোয়া-মোনাজাত করা হয়। আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!