বুধবার, ০১ মে ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বায়ার্নে নেইমারকে চান শোয়াইনস্টাইগার

  • আপডেট সময় শনিবার, ৬ মে, ২০১৭

॥মাতৃকন্ঠ স্পোর্টস ডেস্ক॥ বায়ার্ন মিউনিখ শিগগিরই আবার চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জিতবে বলে মনে করেন বাস্টিয়ান শোয়াইনস্টাইগার। এই জন্য দলে বড় ধরনের পরিবর্তনের দরকার আছে বলে মনে করেন না তিনি। তবে নিজের সাবেক ক্লাবটির জার্সিতে ব্রাজিল ফরোয়ার্ড নেইমারকে দেখার ইচ্ছা এই মিডফিল্ডারের।
“আপনি যদি আমাকে জিজ্ঞাস করেন কোন ধরনের খেলোয়াড় আমি বায়ার্ন মিউনিখের জার্সিতে দেখতে চাই- তখন সম্ভবত বলবো, আমি নেইমারকে দেখতে চাই। কিন্তু আমি জানি না, সে আসতে চাইবে কি-না।”
লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে ২০১৩ সালে বরুসিয়া ডর্টমুন্ডকে হারিয়ে সবশেষ চ্যাম্পিয়ন্স লিগ জেতা বায়ার্ন দলের অন্যতম সদস্য ছিলেন শোয়ানস্টাইগার। ২০১৫ সালে আলিয়াঞ্জ অ্যারেনা ছেড়ে নাম লেখান ম্যানচেস্টার ইউনাইটেডে; বর্তমানে খেলছেন মেজর লিগ সকারের দল শিকাগো ফায়ারের হয়ে।
চলতি মৌসুমে নতুন কোচ কার্লো আনচেলত্তির অধীনে বুন্ডেসলিগা জিতেই সন্তুষ্ট থাকতে হচ্ছে বায়ার্নকে।
রিয়াল মাদ্রিদের কাছে হেরে এবারের চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনাল থেকেই বিদায় নিতে হয়েছে তাদের। ডর্টমুন্ডের কাছে সেমি-ফাইনালে রোমাঞ্চকর লড়াইয়ে হেরে বিদায় নিতে হয় জার্মান কাপ থেকেও।
এরপরও দলটিকে যথেষ্ট শক্তিশালী হিসেবে দেখছেন শোয়াইনস্টাইগার, “আমার কাছে বায়ার্ন মিউনিখ এই মুহূর্তে বিশ্বের সেরা তিন ক্লাবের একটি। চ্যাম্পিয়ন্স লিগ অথবা জার্মান কাপে হেরে যাওয়াটা সহজ নয়। আমি জানি, এটা কেমন লাগে। কিন্তু এখনও বায়ার্ন মিউনিখ বড় একটা ক্লাব এবং আমার দৃষ্টিতে তাদের কোনো পরিবর্তন প্রক্রিয়ার দরকার নেই।”
“তাদের দারুণ সব খেলোয়াড় আছে, তাদের এখানে সবকিছুই আছে। মাঝে মাঝে এই ম্যাচগুলোতে যখন রিয়াল মাদ্রিদ, বার্সেলোনা, বায়ার্ন মিউনিখ অথবা ইউভেন্তুস একে অপরের বিপক্ষে খেলে তখন আপনি জিতবেন না হারবেন এই পার্থক্য গড়ে দেয় ছোট ছোট ব্যাপারগুলো।”
“আমি নিশ্চিত, আগামী দুই বা তিন বছরের মধ্যে তারা (বায়ার্ন) আবার চ্যাম্পিয়ন্স লিগ জিতবে।”

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!