শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

৪৮তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে বালিয়াকান্দিতে র‌্যালী-আলোচনা সভা

  • আপডেট সময় রবিবার, ৩ নভেম্বর, ২০১৯

॥তনু সিকদার সবুজ॥ ৪৮তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে গতকাল ২রা নভেম্বর সকালে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলাতে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন, র‌্যালী, আলোচনা সভা এবং শ্রেষ্ঠ সমবায় সমিতি ও সমবায়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়।
উপজেলা পরিষদ চত্বরে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলনের পর বের করা হয় র‌্যালী। র‌্যালীটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পতাকা উত্তোলন ও র‌্যালীতে প্রধান অতিথি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার ইশরাত জাহান উপস্থিত ছিলেন। র‌্যালী শেষে বালিয়াকান্দির এলাহী কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।
বালিয়াকান্দি কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেডের সভাপতি আঃ মালেক খানের সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্যে রাখেন উপজেলা সমবায় কর্মকর্তা নজরুল ইসলাম। অন্যান্যের মধ্যে প্রাক্তন সমবায় কর্মকর্তা শান্তিরাম বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ হারুন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি রঘুনন্দন সিকদার, বালিয়াকান্দি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কুতুব উদ্দিন মোল্লা, সূর্যমুখী সমবায় সমিতির সভাপতি মীর মনিরুজ্জামান বাবু, তালবাড়িয়া সমবায় সমিতির সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম, মানব কল্যাণ সমবায় সমিতির রাশেদুল ইসলাম, কামাল হোসেন, জনাব আলী প্রমুখ বক্তব্য রাখেন।
আলোচনা সভার শেষে শ্রেষ্ঠ সমবায় সমিতি হিসেবে ৩টি সমবায় সমিতিকে (নলিয়া গ্রামীণ শেয়ার পার্টনার, আল-আমিন মাল্টি পারপার্সং ও পূর্ব মৌকুড়ী মহিলা সমবায় সমিতি) এবং শ্রেষ্ঠ সমবায়ী হিসেবে ২ জনকে (তৌহিদুল ইসলাম ও রাশেদুল ইসলাম) ক্রেস্ট প্রদান করা হয়। এ সময় বালিয়াকান্দি উপজেলার বিভিন্ন সমবায় সমিতির নেতৃবৃন্দ ও সদস্যগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!