Site icon দৈনিক মাতৃকণ্ঠ

কালুখালীতে জাতীয় সমবায় দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

॥মনির হোসেন॥ ৪৮তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা প্রশাসন, সমবায় বিভাগ ও সমবায়ীদের আয়োজনে ‘বঙ্গবন্ধুর দর্শন-সমবায়ে উন্নয়ন’-প্রতিপাদ্যকে সামনে রেখে গতকাল ২রা নভেম্বর সকালে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন, র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
প্রথমে কালুখালী উপজেলা পরিষদ চত্বরে জাতীয় সঙ্গীত পরিবেশনের সাথে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন করা হয়। এরপর সেখান থেকে বের করা হয় বর্ণাঢ্য র‌্যালী। র‌্যালীটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এরপর উপজেলা পরিষদ মিলনায়তন অনুষ্ঠিত হয় আলোচনা সভা।
ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার শেখ নূরুল আলমের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, অন্যান্যের মধ্যে উপজেলা সমবায় অফিসার এবিএম হেলাল উদ্দিন, সহকারী সমবায় অফিসার মোঃ মহিউদ্দিন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক মাস্টার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য খায়রুল ইসলাম খায়ের, সমবায়ী আব্দুর রহিম, লিয়াকত হোসেন ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।
এ সময় উপজেলার বিভিন্ন সমবায় সমিতির নেতৃবৃন্দ ও সদস্যগণ উপস্থিত ছিলেন।