বুধবার, ০১ মে ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কালুখালীতে জাতীয় সমবায় দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

  • আপডেট সময় রবিবার, ৩ নভেম্বর, ২০১৯

॥মনির হোসেন॥ ৪৮তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা প্রশাসন, সমবায় বিভাগ ও সমবায়ীদের আয়োজনে ‘বঙ্গবন্ধুর দর্শন-সমবায়ে উন্নয়ন’-প্রতিপাদ্যকে সামনে রেখে গতকাল ২রা নভেম্বর সকালে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন, র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
প্রথমে কালুখালী উপজেলা পরিষদ চত্বরে জাতীয় সঙ্গীত পরিবেশনের সাথে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন করা হয়। এরপর সেখান থেকে বের করা হয় বর্ণাঢ্য র‌্যালী। র‌্যালীটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এরপর উপজেলা পরিষদ মিলনায়তন অনুষ্ঠিত হয় আলোচনা সভা।
ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার শেখ নূরুল আলমের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, অন্যান্যের মধ্যে উপজেলা সমবায় অফিসার এবিএম হেলাল উদ্দিন, সহকারী সমবায় অফিসার মোঃ মহিউদ্দিন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক মাস্টার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য খায়রুল ইসলাম খায়ের, সমবায়ী আব্দুর রহিম, লিয়াকত হোসেন ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।
এ সময় উপজেলার বিভিন্ন সমবায় সমিতির নেতৃবৃন্দ ও সদস্যগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!