সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশায় জেএসসি-জেডিসিতে ১ম দিনে অনুপস্থিত ১০৯জন

  • আপডেট সময় রবিবার, ৩ নভেম্বর, ২০১৯

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় গতকাল ২রা নভেম্বর শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত জেএসসি ও জেডিসি পরীক্ষায় প্রথমদিনে অনুপস্থিত ১০৯জন। জেএসসি বাংলা বিষয়ে ও জেডিসিতে কুরআন তাজবীর বিষয়ে পরীক্ষা অনুষ্ঠিত হয়।
জানা যায়, জেএসসিতে পাংশা সরকারী জর্জ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ১হাজার ৫০জন পরীক্ষার্থীর মধ্যে ৮জন, পাংশা পাইলট উচ্চ বালিকা বিদ্যালয় কেন্দ্রে ৯৭৬ জন পরীক্ষার্থীর মধ্যে ১০জন ও মাছপাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ১হাজার ৬৫১জন পরীক্ষার্থীর মধ্যে ৩৯জন অনুপস্থিত ছিল। জেডিসিতে পাংশা সিদ্দিকীয়া সিনিয়র মাদরাসা কেন্দ্রে ৫০৭জন পরীক্ষার্থীর ৪১জন ও পাংশা শাহ জূঁই (রঃ) কামিল মাদরাসা কেন্দ্রে ৪শ’ জন পরীক্ষার্থীর মধ্যে ১৯জন অনুপস্থিত ছিল। শান্তিপূর্ণ পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য, পাংশা পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ে এ বছরই প্রথম কেন্দ্র হিসেবে পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। এর আগে এ বিদ্যালয়ে ভেন্যূ কেন্দ্র হিসেবে জেএসসি ও এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হয়। জেএসসি ও জেডিসি পরীক্ষায় দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা কেন্দ্র পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!