সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বিএনপি আর কোনদিন এই দেশে আন্দোলন গড়ে তুলতে পারবে না ——–এমপি জিল্লুল হাকিম

  • আপডেট সময় শুক্রবার, ১ নভেম্বর, ২০১৯

॥রঘুনন্দন সিকদার॥ রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেছেন, বিএনপি আর কোনদিন এই দেশে আন্দোলন গড়ে তুলতে পারবে না। সেই শক্তি-সামর্থ্য তারা হারিয়ে ফেলেছে। তাদের রাজনীতি জনগণ প্রত্যাখ্যান করেছে। একসময় তারা ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হবে।
গতকাল ৩১শে অক্টোবর বিকালে বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের তেঁতুলিয়া মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বহরপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক হাজী মকবুল হোসেনের সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক আইয়ুব হোসেনের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে আজিজুল ইসলাম মোল্লা ফটিক, বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য আব্দুল হান্নান মোল্লা, সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক সামছুল আলম সুফী, সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ হারুন, বহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম, অন্যান্যের মধ্যে বহরপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শ্যামল কুমার দাস প্রমুখ বক্তব্য রাখেন।
প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার দেশের সর্বত্র ব্যাপক উন্নয়ন করেছে। বহরপুর ইউনিয়নেও অনেক উন্নয়ন হয়েছে। অধিকাংশ রাস্তাঘাট পাকা হয়েছে, বিদ্যুৎ ব্যবস্থা ভালো হয়েছে। আইন-শৃঙ্খলা পরিস্থিতি ভালো রয়েছে। মানুষ শান্তিতে বসবাস করছে। দেশের এই উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে। বহরপুর ইউনিয়নে আওয়ামী লীগের সাংগঠনিক দুর্বলতা রয়েছে। রেষারেষির কারণে আজকের সম্মেলনে নেতাকর্মীদের উপস্থিতি কম হয়েছে। নিজেদের মধ্যে দ্বন্দ্ব-বিভেদ জিইয়ে না রেখে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের সদস্য আব্দুস সাত্তার মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক একেএম ফরিদ হোসেন বাবু মিয়া, এহছানুল হাকিম সাধন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাসসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সম্মেলনে উপস্থিত ছিলেন।
সমঝোতা না হওয়ায় সম্মেলনে কোন কমিটি গঠন করা সম্ভব হয়নি। আগামী ১০ দিনের মধ্যে বহরপুর ইউনিয়ন আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হবে বলে সম্মেলনের প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম ঘোষণা দেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!