শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ০৪:৩৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
প্রধানমন্ত্রী দুবাই সফরে ৩টি চুক্তি স্বাক্ষরের সম্ভাবনা —পররাষ্ট্র মন্ত্রী রাজবাড়ীতে বিশ্ব ডায়াবেটিস দিবস উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালী প্রাথমিক সমাপনী পরীক্ষায় রাজবাড়ী সদরে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের ব্রিফিং বাংলাদেশী রসনায় তৃপ্ত সিঙ্গাপুরের অধিবাসী ও বিদেশী কুটনীতিকগণ পাংশা উপজেলা স্কাউটস্’র ৭ম সাধারণ সভা অনুষ্ঠিত ফরিদপুর পৌর এলাকার ফুটপাত দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান পাংশার ধুলিয়াটে বিরোধপূর্ণ জমি থেকে জোরপূর্বক ধান কেটে নেওয়ার অভিযোগ পাংশায় সৈয়দ বায়তুল্লাহ কিন্ডার গার্টেনে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা প্রদান বালিয়াকান্দিতে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা মামলায় রাজবাড়ীর ইফতি মোশারফসহ ২৫জনকে অভিযুক্ত চার্জশীট দাখিল

র‌্যাবের অভিযানে ভাঙ্গা থেকে বিকাশ প্রতারক চক্রের ১জন সদস্য গ্রেফতার

  • আপডেট সময় শনিবার, ২৬ অক্টোবর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মিয়াপাড়া গ্রাম থেকে রুবেল মাতুব্বর(৩০) নামে বিকাশ প্রতারক চক্রের এক সদস্যকে র‌্যাব গ্রেফতার করেছে।
গত ২৪শে অক্টোবর রাতে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল গত ২০শে জুলাই রাতে নিজ বাড়ী থেকে তাকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে বিকাশ প্রতারণার কাজে ব্যবহৃত ৭টি মোবাইল ফোন সেট ও ৫২টি সীমসহ ১৬পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত রুবেল মাতুব্বর মিয়াপাড়া গ্রামের দেলোয়ার মাতুব্বরের ছেলে। ফরিদপুর ক্যাম্পে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে র‌্যাব তাকে ভাঙ্গা থানায় সোপর্দ করে একটি মামলা দায়ের করেছে।
র‌্যাব জানায়, গ্রেফতারকৃত রুবেল মাতুব্বর বিকাশ প্রতারক চক্রের সক্রিয় সদস্য। অর্থের বিনিময়ে মোবাইল সীম বিক্রেতাদের কাছ থেকে ভুয়া নামে সীম রেজিস্ট্রেশন করে উক্ত সীম ব্যবহার করে বিকাশ একাউন্ট খুলে সাধারণ মানুষের কাছ থেকে অর্থ হাতিয়ে নিচ্ছিল।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!