বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

যতদিন বেঁচে আছি জনগণের জন্য কাজ করে যাব ইনশাল্লাহ — এমপি মোঃ জিল্লুল হাকিম

  • আপডেট সময় সোমবার, ২১ অক্টোবর, ২০১৯

॥মনির হোসেন॥ রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন গতকাল ২০শে অক্টোবর বিকালে অনুষ্ঠিত হয়েছে। বোয়ালিয়া ইউনিয়নের বাংলাদেশ হাট ঈদগাঁহ মাঠে এই সম্মেলনের আয়োজন করা হয়।
সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম।
বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের বিদায়ী কমিটির ভারপ্রাপ্ত সভাপতি শফিকুল ইসলাম আজাদের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুল মোর্শেদ আরুজ, কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন, কালুখালী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক মাস্টার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য খায়রুল ইসলাম খায়ের, অন্যান্যের মধ্যে রতনদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা, বোয়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হালিমা বেগম, কালিকাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিউর রহমান নবাব, মৃগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদুজ্জামান সাগর, কালুখালী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান আরাফাত দেওয়ান, জাকির হোসেন মোল্লা, কালুখালী উপজেলা প্রেসক্লাবের সভাপতি জুলফিকার আলী ও কালুখালী মহিলা কলেজের অধ্যক্ষ শিকদার মমতাজ আহমেদ প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেন, আমার প্রতি আপনাদের যে বিশ্বাস-আস্থা সেগুলো আমি সবসময় রক্ষা করার চেষ্টা করি। সে জন্যই আপনারা আমাকে বার বার বিপুল ভোটে আপনাদের প্রতিনিধি নির্বাচিত করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের সর্বস্তরের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। আপনারা তার হাতকে শক্তিশালী করতে এবং দলের জন্য কাজ করতে এগিয়ে আসুন। আমি যতদিন বেঁচে আছি ততদিন জনগণের জন্য কাজ করে করে যাব ইনশাল্লাহ্।
সম্মেলনের দ্বিতীয় পর্বে বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদে লুৎফর রহমানকে এবং আব্দুর রশিদকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। পরবর্তীতে তারা দলীয় নেতৃবৃন্দের সাথে আলোচনার মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!