বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কালুখালীতে পূজা উদযাপন পরিষদের নতুন কমিটি গঠন

  • আপডেট সময় রবিবার, ২০ অক্টোবর, ২০১৯

॥রাকিবুল ইসলাম॥ রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা পূজা উদযাপন পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। গতকাল ১৯শে অক্টোবর দুপুরে রতনদিয়া সর্বজনীন মন্দির প্রাঙ্গণে আয়োজিত এক সভায় এই কমিটি গঠন করা হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ্ত চক্রবর্তী কান্ত।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক স্বপন কুমার দাস এবং সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অরুণ কুমার সরকার।
সভায় পূজা উদযাপন পরিষদের কালুখালী উপজেলা ও ৭টি ইউনিয়নের নেতৃবৃন্দের সাথে আলোচনাক্রমে রণজয় কুমার বসু ও যাদব কুমার দত্তকে উপজেলা পূজা উদযাপন পরিষদের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!