fbpx
শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী ২০২০, ০৩:০০ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
করোনা ভাইরাস আতঙ্কে ওমরা ভিসা স্থগিত॥টিকেট কেটেও যাওয়া হচ্ছে না ৫হাজার যাত্রীর গোয়ালন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে ৭জন প্রার্থীর মনোনয়নপত্র জমা রাজবাড়ীতে মাহফিলের অনুমতি বাতিল হলেও ওয়াজ করলেন মাওলানা তারেক মনোয়ার দৈনিক বাংলাদেশ প্রতিদিনের রাজবাড়ী জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন দেবাশীষ মানব পাচারের মামলায় গ্রেফতার রাজবাড়ীর কিসমত ঢাকায় গিয়ে আব্দুল্লাহ আল-মামুন সাজে ! গোয়ালন্দে বার্ষিক ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ দৌলতদিয়া ঘাট থেকে ফেনসিডিলসহ দুই নারী মাদক পাচারকারী গ্রেফতার রাজবাড়ীর আলাদীপুরে মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করায় পিতাকে কুপিয়ে জখম রাজবাড়ীর বসন্তপুরে রেলওয়ের জমি অবৈধভাবে দখল করে পাকা দোকান নির্মাণের অভিযোগ পাংশায় ডাঃ স্বপন হোমিও হাসপাতালের উদ্বোধন

ইলিশ রক্ষা অভিযানে রাজবাড়ীর পদ্মা নদীতে আটক ৫১ জেলের ১২দিনের জেল

  • আপডেট সময় রবিবার, ২০ অক্টোবর, ২০১৯

॥চঞ্চল সরদার॥ প্রধান প্রজনন মৌসুম উপলক্ষে সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার দায়ে গতকাল ১৯শে অক্টোবর রাজবাড়ীর পদ্মা নদীতে পরিচালিত অভিযানে আটককৃত ৫১জন জেলেকে ১২দিন করে জেল দিয়েছে ভ্রাম্যমান আদালত।
এছাড়াও অভিযানকালে জব্দকৃত ২লক্ষ মিটার কারেন্ট জাল নদীর পাড়ে আগুনে পুড়িয়ে ধ্বংস এবং উদ্ধারকৃত ৪ মণ ইলিশ মাছ বিভিন্ন মাদ্রাসা-এতিমখানা ও দরিদ্র মানুষের মধ্যে বিতরণ করা হয়েছে।
জানা গেছে, রাজবাড়ী জেলা প্রশাসনের দুই সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মহিউদ্দিন এবং মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে ভোর রাত থেকে বেলা ১১টা পর্যন্ত পদ্মা নদীর রাজবাড়ী সদর উপজেলাধীন অংশে এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। মৎস্য বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও ২০ ব্যাটালিয়ন আনসারের একটি টিম অভিযানে সহযোগিতা করেন। চলমান ২২দিনের সরকারী নিষেধাজ্ঞা সমাপ্ত না হওয়া পর্যন্ত এই অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!