সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ০২:১২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
কমিটি গঠন ছাড়াই আলীপুর ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত রাজবাড়ীতে কমতে শুরু করেছে পিঁয়াজের দাম রাজবাড়ী জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার ১ম দিনে রাজবাড়ীতে অনুপস্থিত ৬৩০জন আখেরী মোনাজাতের মাধ্যমে বালিয়াকান্দির রসুলপুর দরবার শরীফের মাহফিল সমাপ্ত কলেজ থিয়েটারের উদ্যোগে ২দিন ব্যাপী নাট্য কর্মশালা এবারও সেরা করদাতার পুরস্কার পেলেন রাজবাড়ী-২ আসনের এমপি জিল্লুল হাকিম রাজবাড়ীতে ‘পরিচ্ছন্ন গ্রাম-পরিচ্ছন্ন শহর’ কার্যক্রম বাস্তবায়ন বিষয়ক সভা অনুষ্ঠিত পাংশায় আওয়ামীলীগ কর্মীকে মারপিট॥থানায় অভিযোগ রাজবাড়ীতে ‘আমার বাড়ি-আমার খামার’ প্রকল্পের জেলা তাদারকি ও বাস্তবায়ন কমিটির সভা অনুষ্ঠিত

ইলিশ রক্ষা অভিযানে রাজবাড়ীর পদ্মা নদীতে আটক ৫১ জেলের ১২দিনের জেল

  • আপডেট সময় রবিবার, ২০ অক্টোবর, ২০১৯

॥চঞ্চল সরদার॥ প্রধান প্রজনন মৌসুম উপলক্ষে সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার দায়ে গতকাল ১৯শে অক্টোবর রাজবাড়ীর পদ্মা নদীতে পরিচালিত অভিযানে আটককৃত ৫১জন জেলেকে ১২দিন করে জেল দিয়েছে ভ্রাম্যমান আদালত।
এছাড়াও অভিযানকালে জব্দকৃত ২লক্ষ মিটার কারেন্ট জাল নদীর পাড়ে আগুনে পুড়িয়ে ধ্বংস এবং উদ্ধারকৃত ৪ মণ ইলিশ মাছ বিভিন্ন মাদ্রাসা-এতিমখানা ও দরিদ্র মানুষের মধ্যে বিতরণ করা হয়েছে।
জানা গেছে, রাজবাড়ী জেলা প্রশাসনের দুই সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মহিউদ্দিন এবং মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে ভোর রাত থেকে বেলা ১১টা পর্যন্ত পদ্মা নদীর রাজবাড়ী সদর উপজেলাধীন অংশে এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। মৎস্য বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও ২০ ব্যাটালিয়ন আনসারের একটি টিম অভিযানে সহযোগিতা করেন। চলমান ২২দিনের সরকারী নিষেধাজ্ঞা সমাপ্ত না হওয়া পর্যন্ত এই অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!