fbpx
বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২০, ০৭:৩৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
রাজবাড়ীতে মাওলানা তারেক মনোয়ারের ওয়াজ মাহফিল বন্ধ করে দিয়েছে প্রশাসন রাজবাড়ী ডিসি অফিসে ২য় দিনেও কর্মচারীদের কর্মবিরতি পালন ঢাকা বিভাগের জেলা প্রশাসকদের সাথে বিভাগীয় কমিশনারের ভিডিও কনফারেন্স রাজবাড়ী এলজিইডিতে বিদায়ী ও নবাগত দুই নির্বাহী প্রকৌশলীর সংবর্ধনা অনুষ্ঠিত রাজবাড়ী এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী খান এ শামীম অবসরে যাচ্ছেন জেলা প্রশাসকের সাপ্তাহিক গণশুনানী পাংশায় আ’লীগের প্রবীণ নেতা হাসান বিশ্বাসের শয্যাপাশে এমপি খোদেজা উগ্রবাদ প্রতিরোধে জনপ্রতিনিধিদের ভূমিকা শীর্ষক সেমিনার ফরিদপুরে বালিয়াকান্দিতে তৃতীয় শ্রেণীর কর্মচারীদের কর্মবিরতি পালন কুয়াশার কারণে ৬ঘন্টা ফেরী বন্ধ থাকায় আটকে পড়েছে যানবাহন

নিউইয়র্ক সিটি’র ৫জন সিনেটর আজ আসছেন

  • আপডেট সময় রবিবার, ২০ অক্টোবর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ বাংলাদেশে যে ব্যাপক উন্নয়ন হয়েছে তা সরেজমিন পরিদর্শনে নিউইয়র্ক সিটির ৫জন সিনেটর আজ ২০শে অক্টোবর ঢাকায় আসছেন।
সিনেটর লুইস সেপুলভেদার নেতৃত্বে ৫সিনেটর ও অপর তিন স্টাফসহ একটি প্রতিনিধি দল বিশিষ্ট ব্যক্তিবর্গের সঙ্গে স্বাক্ষাত করার পাশাপাশি সিলেট ও কক্সবাজার সফর করবে। পররাষ্ট্র মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।
এই পাঁচ সিনেটর নিউইয়র্কে বাংলাদেশ কমিউনিটিকে বিভিন্ন বিষয়ে এবং বিভিন্নভাবে জোরালো সমর্থন ও সহযোগিতা দিয়ে থাকেন।
পররাষ্ট্র মন্ত্রী ড. এ কে আবদুল মোমেনের সর্বশেষ যুক্তরাষ্ট্র সফরকালে সিনেটর লুইস তার সঙ্গে সাক্ষাৎ করে তাকে জানান যে দীর্ঘদিন তিনি নিউইয়র্কের বাংলাদেশ কমিউনিটির জন্য কাজ করছেন এবং তিনি শিগগিরই বাংলাদেশ সফর করবেন।
লুইস এ সময় প্রবাসী বাংলাদেশী কমিউনিটির সাথে তিনি আরো অর্থবহ ও গঠনমূলক সমর্থন ও সহযোগিতা অব্যাহত রাখার ইচ্ছা ব্যক্ত করেন।
প্রতিনিধি দলটি আজ ২০শে অক্টোবর সকালে বাংলাদেশে পৌঁছবেন এবং সফর শেষে আগামী ২৬শে অক্টোবর ফিরে যাবেন।
সফরকারী আট সদস্যের প্রতিনিধি দলের জন্য পররাষ্ট্র মন্ত্রণালয় কিছু কর্মসূচীর আয়োজন করেছে এবং তাদের অনুরোধে, স্থানীয়ভাবে আতিথেয়তার ব্যবস্থা করেছে।
এ সময় কয়েকজন বাংলাদেশি বংশোদ্ভূত আমেরিকানও সম্পূর্ণ ব্যক্তিগতভাবে বাংলাদেশ সফর করবেন বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়। তারা স্টেট সিনেটর প্রতিনিধি দল বা বাংলাদেশ সরকার যে আয়োজন করেছে, তার অন্তর্ভূক্ত নন বলেও এতে উল্লেখ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!