বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ১০:৪৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা মামলায় রাজবাড়ীর ইফতি মোশারফসহ ২৫জনকে অভিযুক্ত চার্জশীট দাখিল মীর মশাররফ হোসেন আমৃত্যু বাংলা ভাষায় সাহিত্যের সেবা করে গেছেন —বাংলা একাডেমির মহাপরিচালক হাবীবুল্লাহ সিরাজী সপ্তাহ ব্যাপী আয়কর মেলা শুরু হচ্ছে আজ মুজিববর্ষ উদযাপনে রাজবাড়ীতে ডিজিটাল ক্ষণগণনা যন্ত্র স্থাপনের জন্য স্থান নির্ধারণ গোয়ালন্দে ছোট ভাকলায় অগ্নিকান্ডে চানাচুর মামা-ভাগ্নে ফ্যাক্টরীর ১০ লক্ষ টাকার সম্পদ পুড়ে ছাই ভিডিও কনফারেন্সের মাধ্যমে ফরিদপুরের ৩টি উপজেলার শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দৌলতদিয়া রেল স্টেশন এলাকা থেকে ফেন্সিডিলসহ ১জন গ্রেপ্তার র‌্যাবের অভিযানে ভাঙ্গা থেকে ইয়াবাসহ বিক্রেতা গ্রেফতার গোয়ালন্দের নুরুন্নবী রাসেলের ইন্তেকাল রাজবাড়ী-২ আসনের এমপি জিল্লুল হাকিম ও তার পুত্র মিতুল এবারও জেলার সেরা করদাতা

এবার ফরিদপুরে আড়াই বছরের শিশু রহমতকে খুন করল পাষান্ড বাবা

  • আপডেট সময় রবিবার, ২০ অক্টোবর, ২০১৯

॥মাহবুব হোসেন পিয়াল॥ ফরিদপুরের সদরপুর উপজেলার ভাষানচর ইউনিয়নের মকবুল মুন্সির ডাঙ্গী গ্রামে আড়াই বছরের শিশু পুত্র রহমতকে গলা টিপে হত্যা করেছে পাষান্ড পিতা হানিফ মুন্সি(২৫)। গত ১৮ই অক্টোবর রাতে নির্মম এই ঘটনাটি ঘটেছে।
এ ঘটনায় নিহত শিশুটির মা স্বপ্না আক্তার বাদী হয়ে স্বামী হানিফ মুন্সির বিরুদ্ধে সদরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। ঘাতক হানিফ পাটোয়ারী পলাতক রয়েছে।
নিহত শিশুটির দাদা(হানিফ মুন্সির পিতা) শুকুর মুন্সি জানান, গত শুক্রবার রাতে তার পুত্রবধূ স্বপ্না নাতি রহমতকে নিয়ে ঘুমিয়ে ছিল। রাত ১০টার দিকে নাতিকে দেখতে না দেখে পুত্রবধূ চিৎকার দিলে বাড়ীর লোকজন ও এলাকাবাসী খোঁজাখুঁজি করার একপর্যায়ে বাড়ীর পাশে একটি ধান ক্ষেত থেকে শিশু রহমতের লাশ পাওয়া যায়।
খবর পেয়ে সদরপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল করে পোস্ট মটেমের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে প্রেরণ করে। ফরিদপুর অতিরিক্ত পুলিশ সুপার গাজী রবিউল ইসলাম এবং সদরপুর উপজেলা নির্বাহী অফিসার পূরবী গোলদার পরিদর্শনে গেলে নিহত শিশু রহমতের দাদা শুকুর মুন্সি তাদের কাছে অভিযোগ করেন, তার ছেলে হানিফই তাকে হত্যা করেছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!