শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১০:০২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

এবার ফরিদপুরে আড়াই বছরের শিশু রহমতকে খুন করল পাষান্ড বাবা

  • আপডেট সময় রবিবার, ২০ অক্টোবর, ২০১৯

॥মাহবুব হোসেন পিয়াল॥ ফরিদপুরের সদরপুর উপজেলার ভাষানচর ইউনিয়নের মকবুল মুন্সির ডাঙ্গী গ্রামে আড়াই বছরের শিশু পুত্র রহমতকে গলা টিপে হত্যা করেছে পাষান্ড পিতা হানিফ মুন্সি(২৫)। গত ১৮ই অক্টোবর রাতে নির্মম এই ঘটনাটি ঘটেছে।
এ ঘটনায় নিহত শিশুটির মা স্বপ্না আক্তার বাদী হয়ে স্বামী হানিফ মুন্সির বিরুদ্ধে সদরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। ঘাতক হানিফ পাটোয়ারী পলাতক রয়েছে।
নিহত শিশুটির দাদা(হানিফ মুন্সির পিতা) শুকুর মুন্সি জানান, গত শুক্রবার রাতে তার পুত্রবধূ স্বপ্না নাতি রহমতকে নিয়ে ঘুমিয়ে ছিল। রাত ১০টার দিকে নাতিকে দেখতে না দেখে পুত্রবধূ চিৎকার দিলে বাড়ীর লোকজন ও এলাকাবাসী খোঁজাখুঁজি করার একপর্যায়ে বাড়ীর পাশে একটি ধান ক্ষেত থেকে শিশু রহমতের লাশ পাওয়া যায়।
খবর পেয়ে সদরপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল করে পোস্ট মটেমের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে প্রেরণ করে। ফরিদপুর অতিরিক্ত পুলিশ সুপার গাজী রবিউল ইসলাম এবং সদরপুর উপজেলা নির্বাহী অফিসার পূরবী গোলদার পরিদর্শনে গেলে নিহত শিশু রহমতের দাদা শুকুর মুন্সি তাদের কাছে অভিযোগ করেন, তার ছেলে হানিফই তাকে হত্যা করেছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!